সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

থেমে গেল ‘কমান্ডো’ সিনেমার কাজ

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৭০ দেখেছেন
থেমে গেল ‘কমান্ডো’ সিনেমার কাজ

শাপলা মিডিয়ার ‘কমান্ডো’ সিনেমা নিয়ে ইতোমধ্যেই তীব্র আলোচনা-সমালোচনার ঝর উঠেছে। ছবিটির টিজার প্রকাশের পরপরই সমালোচনার মুখে পড়তে থাকে। এ সিনেমাতে ইসলাম ধর্ম অববমাননা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

তবে এমাসেই চাঁদপুরে চিত্রায়ণ হওয়ার কথা ছিল এই সিনেমাটি। ১৬-১৮ জানুয়ারি চাঁদপুরের চিত্রায়ণে অংশ নেওয়ার কথা ছিল দেব এবং জাহারা মিতুর। কিন্তু আটকে গেল এ সিনেমার চিত্রায়ণ। পিছিয়ে দেওয়া হয়েছে শেষ লটের কাজ। সিনেমাটির প্রযোজক সেলিম খান এমনটাই জানিয়েছেন ।

সেলিম খান বলেন, জানুয়ারিতে আমার মেয়ের বিয়ে। তারপর মার্চে ইউপি নির্বাচন। এর মধ্যে চাঁদপুর শুটিং করা সম্ভব না। তাই শুটিং শিডিউল পিছিয়ে দিয়েছি। এপ্রিলের দিকে হওয়ার সম্ভাবনা আছে।

এদিকে সিনেমা পাড়ার অনেকে মনে করছেন ধর্ম অবমাননার অভিযোগ ওঠায় সিনেমার কাজ আপাতত বন্ধ রয়েছে। গত ৮ জানুয়ারি জুমার নামাজের আগে চাঁদপুরের বিভিন্ন মসজিদে এ নিয়ে আলোচনা করেন ইমাম ও খতিবরা।

পবিত্র ধর্ম ইসলামের কলেমা খচিত পতাকাকে ‘কমান্ডো’ সিনেমায় জঙ্গি রূপ দেওয়া হয়েছে। এতে ধর্মপ্রাণ মুসলমানের ইমান ও বিশ্বাসের ওপর আঘাত হানা হয়েছে বলে তাদের অভিযোগ।

গত ২৫ ডিসেম্বর দেব এন্টারটেইমেন্ট ভেঞ্চার্সের ইউটিউব চ্যানেলে সিনেমার টিজার প্রকাশ করা হয়েছিল। বিতর্কের মুখে পড়ে সরিয়ে নেওয়া হয়েছিল সেটি। পরিচালক জানিয়েছিলেন, নতুন টিজার প্রকাশ করা হবে ‘কমান্ডো’ সিনেমার।

জানা যায়, সিরিজ বোমা হামলার ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘কমান্ডো’ সিনেমাটি। সিনেমার বেশিরভাগ অংশের চিত্রায়ণ হয়েছে কলকাতায় সেট ফেলে। দেশের চিত্রায়ণের কথা থাকলেও ভিসা জটিলতায় সম্ভব হচ্ছে না সেটি। তবে শিগগিরই সিনেমার বাকি অংশের চিত্রায়ণ করার পরিকল্পনা টিমের।

‘কমান্ডো’ সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্র আছেন দেব। তার বিপরীতে থাকবেন নবাগত জাহারা মিতু। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমাটি ২০২১ সালের ঈদুল আজহায় মুক্তি দেওয়ার কথা রয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com