রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

অবশেষে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল

  • প্রকাশের সময়: বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১২৪ দেখেছেন
অবশেষে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ দল

অনিশ্চয়তা পেছনে ফেলে অবশেষে এল আনুষ্ঠানিক ঘোষণা। ২৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কা যাচ্ছে জাতীয় ক্রিকেট দল। অনুশীলনে সহায়তার জন্য টাইগারদের সাথে লঙ্কা মিশনে হাই পারফর্মেন্স ইউনিটও যাচ্ছে বলে নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। ২৪ অক্টোবর শুরু হবে প্রথম টেস্ট। এর বাইরে সিরিজের কোনো সূচি এখনো চূড়ান্ত হয়নি। নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিবের প্রত্যাবর্তন নিয়েও আসেনি সিদ্ধান্ত।

সূচি অনুযায়ী শ্রীলঙ্কা সফরে তিন টেস্টের সিরিজ। নতুন করে টি-টোয়েন্টি খেলার প্রস্তাব দেয় বিসিবি। এ নিয়ে দুই বোর্ডের আলোচনা চলছে। ফরম্যাট চূড়ান্ত না হওয়ায় ঠিক হয়নি সূচি। তবে লঙ্কা যাবার দিনক্ষণ ঠিক হয়ে গেছে, চূড়ান্ত হয়েছে প্রথম টেস্ট শুরুর তারিখ। ২৩ সেপ্টেম্বর জাতীয় দলের সঙ্গে বিমানে উঠবে হাই-পারফর্মেন্স টিম।

গুঞ্জন আছে শ্রীলঙ্কা সফরেই প্রত্যাবর্তন হবে সাকিবের, হেড কোচের পরিকল্পনাতেও আছেন তিনি। নিষেধাজ্ঞা শেষ হবে ২৮ অক্টোবর, সে অনুযায়ী ২৪ অক্টোবর শুরু হতে যাওয়া প্রথম টেস্ট মিস করলেও দ্বিতীয় ম্যাচে পাওয়া যাবে সাকিবকে। কিন্তু লঙ্কা সফরে তার ফেরা প্রসঙ্গে দ্বিধায় আছে বোর্ড।

সেরা প্রস্তুতি নিয়ে লঙ্কায় যেতে চায় টাইগার ম্যানেজমেন্ট। সে লক্ষ্যে ১৪ সেপ্টেম্বরের মধ্যে দলীয় অনুশীলন শুরুর পরিকল্পনা বোর্ডের। মাসের শুরুতে ঢাকা চলে আসবে কোচিং স্টাফ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com