শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

প্রস্তুতি ম্যাচে মাহমুদউল্লাহ একাদশ ৭ উইকেটে ২২৩ রান করেছেন

  • প্রকাশের সময়: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৪০ দেখেছেন
প্রস্তুতি ম্যাচে মাহমুদউল্লাহ একাদশের সংগ্রহ ৭ উইকেটে ২২৩ রান

বিকেএসপিতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাহমুদুল্লাহ একাদশের মুখুমুখি হয়েছে তামিম একাদশ। কুয়াশার কারণে ম্যাচের দৈর্ঘ্য কমিয়ে আনা হয় ৪৫ ওভারে। মাহমুদুল্লাহ একাদশের পক্ষে ওপেনার নাঈম শেখ  সাকিব আল হাসান দুজনেই পান হাফসেঞ্চুরির দেখা। 

শনিবার (১৬ জানুয়ারি) বিকেএসপিতে শুরু হয় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় মাহমুদউল্লাহ একাদশ। নির্ধারিত ৪৫ ওভারে মাহমুদউল্লাহ একাদশের সংগ্রহ ৭ উইকেটে ২২৩ রান।

ওপেনিং এ নামা নাঈম শেখ করেন ৬৪ বলে ৫০ রান। ধৈর্য্য সহকারে ব্যাটিং করে সাকিব আল হাসান করেন ৮২ বলে ৫২ রান। এই ইনিংস খেলতে সাকিব একটি বাউন্ডারি ও একটি ছক্কা হাকান।

৩৬ বলে ২৪ রান করেন দলের আরেক ওপেনার ইয়াসির আলী। মিডলঅর্ডারে নেমে ২৭ বলে ২৫ রান করে আউট হন মুশফিক রহিম। ২ বাউন্ডারি ও ১ ছক্কার মারে ৩৭ রান করেন মোসাদ্দেক হোসেন।

প্রথম প্রস্তুতি ম্যাচে হাফসেঞ্চুরি করা মাহমুদউল্লাহ এদিন ব্যাটিংয়ে না নেমে বিশ্রামে থাকেন।

তামিম ইকবাল একাদশের বোলারদের পক্ষে  সাইফ উদ্দিন ও মাহাদি হাসান দুটি করে উইকেট পান।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে এটি বাংলাদেশ দলের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। বিকেএসপিতে প্রথম প্রস্তুতি ম্যাচে মাহমুদউল্লাহ একাদশ ৫ উইকেটে হারিয়েছিল তামিম ইকবাল একাদশকে।

সংক্ষিপ্ত স্কোর: মাহমুদউল্লাহ একাদশ: ২২৩/৭ (৪৫ ওভারে, নাঈম শেখ ৫০, ইয়াসির আলী ২৪, সাকিব ৫২, মুশফিক ২৫, মোসাদ্দেক ৩১, সাইফ উদ্দিন ২/৬২, মাহাদি ২/৩১)।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com