বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

মঁপেলিয়কে ৪-০ গোলে উড়িয়ে দিল পিএসজি

  • প্রকাশের সময়: রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৭১ দেখেছেন
মঁপেলিয়কে ৪-০ গোলে উড়িয়ে দিল পিএসজি

এমবাপ্পের জোড়া গোলে মঁপেলিয়েরের বিপক্ষে বড় জয় দিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরো মজবুত করল পিএসজি।

শুক্রবার (২২ জানুয়ারি) রাতে শেষ ৬ ম্যাচে জয়হীন মঁপেলিয়রের বিপক্ষে ৪-০ গোলের বিশাল জয় পায় পিএসজি।

সম্প্রতি গোল পাচ্ছেন না বলে সমালোচনার মুখে পড়তে হয়েছে কিলিয়ান এমবাপ্পেকে। মঁপেলিয়েরের বিপক্ষে জোড়া গোলে সেই সমালোচনার দারুণ জবাব দিলেন এই ফরাসি ফরোয়ার্ড। একটি করে গোল করেছেন নেইমার জুনিয়র ও মাউরো ইকার্দি।

ম্যাচে মঁপেলিয়ের বিপত্তি ঘটে মূল গোলরক্ষক জোনাস ওমলিন লাল কার্ড দেখে মাঠ ছাড়লে। ডি-বক্সের বাইরে এমবাপ্পেকে ফেলে দিয়ে হলুদ কার্ড দেখেছিলেন তিনি। এরপর ভিএআর দেখে রেফারি তাকে লাল কার্ড দেখান।

ম্যাচের ৩৪ মিনিটে ডি মারিয়ার পাস থেকে  চিপ শটে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে এমবাপ্পের গোলে ১-০ গোলের লিড পায় পিএসজি।

দ্বিতীয়ার্ধে গোল উৎসবে মাতে পিএসজি। ম্যাচের ৬০-৬৩ মিনিটের মধ্যে প্রতিপক্ষের জালে তিনবার বল পাঠায় পিএসজি। এমবাপ্পের পাস থেকে ম্যাচের দ্বিতীয় গোলটি করেন পিএসজির জার্সিতে ১০০তম ম্যাচ খেলতে নামা নেইমার। এরপর আলেসান্দ্রো ফ্লোরেঞ্জির ক্রসে বুলেটগতির শটে ম্যাচের তৃতিয় গোলটি করেন করেন ইকার্দি। এর দুই মিনিট পর আলতো টোকায় নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোল করেন এমবাপ্পে।

এই জয়ে  পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা পিএসজির পয়েন্ট হলো ২১ ম্যাচে ৪৫। এক ম্যাচ কম খেলে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে লিলে। ৪০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে লিঁও।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com