Deshersamoy.com

bangla news 24/7

আগামী ইউপি নির্বাচনে ত্যাগীদের মূল্যায়ন করা হবে: তথ্যমন্ত্রী

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের দল, তাই সুবিধাভোগী ও বিতর্কিত কেউ নয়, দলের প্রতি অনুগতরাই, ত্যাগীরাই দলের নেতৃত্ব দিবে। আগামী ইউপি ও পৌর নির্বাচনে ত্যাগীদের মূল্যায়ন করা হবে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বর্তমানে দেশের দেড়কোটি মানুষ বিভিন্ন ভাতা পাচ্ছে, এমনকি স্বামী পরিত্যক্তfদেরও সরকার ভাতা দিচ্ছে এমন নজির ইউরোপেও নাই। দলের নিবেদিত প্রান কর্মীরাই দলের প্রান বলে মন্তব্য করে দলীয় শৃংখলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও বলেন তথ্যমন্ত্রী।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ও সাধারন সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক (এমপি), কানিজ ফাতেমা আহমেদ (এমপি), জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ফোরকান আহমেদসহ দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে তথ্যমন্ত্রীকে কক্সবাজার প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Copyright © 2019-2021 All rights reserved and protected Frontier Theme
%d bloggers like this: