শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

করোনাভাইরাসে রাষ্ট্রপতির ছোট ভাই ও সহকারী একান্ত সচিব মুক্তিযোদ্ধা মো: আবদুল হাইয়ের মৃত্যু

  • প্রকাশের সময়: শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৮২ দেখেছেন
করোনাভাইরাসে রাষ্ট্রপতির ছোট ভাই ও সহকারী একান্ত সচিব মুক্তিযোদ্ধা মো: আবদুল হাইয়ের মৃত্যু

হাকিকুল ইসলাম খোকন ,মো :নাসির,হেলাল মাহমুদ,বাপসনিউজ:করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব মুক্তিযোদ্ধা আবদুল হাই।

শুক্রবার (১৭ জুলাই) রাত ১.১৫টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মৃত্যুবরণ করেন।

বাপসনিউজকে এ খবর জানিয়েছেন রাষ্ট্রপতির এডিসি আরিফুর রহমান ।

তিনি বলেন, ‘করোনায় আক্রান্ত হওয়ার পর ৫ জুলাই রাষ্ট্রপতির ছোট ভাই আ. হাইকে ঢাকা সিএমএইচের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নেয়া হয়।তাকে প্লাজমা থেরাপিসহ নিবিড় চিকিৎসা প্রদান করা হচ্ছিল। কিন্তু চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ করে দিয়ে শুক্রবার তার মৃত্যু হয়।’

মুক্তিযোদ্ধা আবদুল হাই কিশোরগঞ্জের মিঠামইন ঠউপজেলার বীর মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক। তিনি পরিবার-পরিজন নিয়ে ঢাকায় বসবাস করছিলেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ২ জুলাই নমুনা পরীক্ষা করা হয়। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আবদুল হাইয়ের ছেলে ব্যবসায়ী সাইফ মো. ফারাবিও কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি সুস্থ হয়ে উঠেন।

আমরা সৎ, বিনয়ী, সহজীয়া সাদা মনের মানুষ মো. আবদুল হাই’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি এবং সকলের নিকট দোয়া কামনা করছি। বীর মুক্তিযোদ্ধা মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী পরিবার ।নেতৃবৃনদ মরহুম আব্দুল হাইয়ের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ।
খবর বাপসনিঊজ।

এক শোক বিবৃতি ও শোক বার্তায় বলেন,করোনাকালীন মহাদূর্যোগে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। যুক্তরাষ্ট্রের আওয়ামী লীগ ও আওয়ামী পরিবারের পক্ষ থেকে নেতৃবন্দদের মাঝে বিবর্তিদাতাগন হলেন মুক্তিযোদ্ধা ড: প্রদীপ রঞ্জন কর , সিনিয়র সা: হাকিকুল ইসলাম খোকন ,মুক্তিযোদ্ধা মোঃ ফারুক হোসাইন, মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা মোহাম্মদ মিজানুর রহমান চৌধুরী , ইঞ্জি:মোহাম্মদ আলী সিদ্দিকী ,এডভোকেট শাহ মো: বখতিয়ার, শরীফ কামরুল আলম হীরা, এমএ করিম জাহাঙ্গীর, মোহাম্মদ ইলিয়ার রহমান, অধ্যাপিকা শাহনাজ মমতাজ, সুবল দেবনাথ, রুমানা আখতার ,ইঞ্জি:মিজানুল হাসান,মনজুর চৌধূরী,আক্তার হোসেন, শেখ জামাল হোসেন, মো:মাঈনুদ্দিন, হুমায়ুন কবির,মিজানুর চৌধূরী, শাহিদুল ইসলাম ,ফিরোজ মাহমুদ,রমেশ নাথ, মেজবা আহমেদ, ফরিদ আলম, জালালউদ্দিন জলিল, কায়কোবাদ খান, আশাফ মাসুক, জাকির হোসেন হিরু ভূইয়া,আশরাফ উদ্দিন , মোল্লা মাসুদ, ইঞ্জি:হাসান, দেলোয়ার মোল্লা, টি মোল্লা, উৎফত মোল্লা, সিবুল মিয়া, নাদের আলী মাষ্টার,রহিমুজ্জামান সুমন, রিণ্টু লাল দাস, ফরিদা আরভি, আতাউর রহমান তালুকদার, হেলেমউদ্দিন, ইফজাল চৌধূরী, জামাল বস্ক, আলীমউদ্দিন, শারমিন তালুকদার, রাহিমুল হুদা, ছাদেকুল বদরুজজামান পান্না সহ অনেকে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com