সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

‘করোনা চিকিৎসায় যথাযথ ব্যবস্থা নেয়নি সরকার’

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১২১ দেখেছেন
'করোনা চিকিৎসায় যথাযথ ব্যবস্থা নেয়নি সরকার'
করোনা চিকিৎসায় সরকার যথাযথ ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

যেসব হাসপাতাল চিকিৎসার নামে দুর্নীতি করছে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবস্থা নেয়ার দাবিও জানান তিনি। তিনি আশঙ্কা প্রকাশ করেন, জুলাইতে করোনা সংক্রমণ আরো বাড়তে পারে।

করোনা জয়ের পর প্রথমবার কোন অনুষ্ঠানে যোগ দেন জাফরুল্লাহ চৌধুরী। তিনি এসময় তার করোনা চিকিৎসা ব্যবস্থা ও খরচের পরিমাণ তুলে ধরেন।

জাফরুল্লাহ চৌধুরী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সবসময় তার খোঁজ নিয়েছেন। সবার দোয়ায় দ্রুত সুস্থ হয়ে উঠেছেন।

পরিস্থিতি মোকাবিলায় করোনার নমুনা পরীক্ষা আরো বাড়ানোর ওপর জোর দেন তিনি।

সভায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের বিষয়টি নিয়েও আলোচনা হয়। কিট প্রকল্পের সমন্বয়কারী জানান, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মূল্যায়ন প্রতিবেদন ওষুধ প্রশাসন অধিদপ্তরে পাঠানো হলেও কোন সিদ্ধান্ত হয়নি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com