Deshersamoy.com

bangla news 24/7

করোনা মোকাবেলায় সম্মাননা পেলেন নবীনগরের এসিল্যান্ড ইকবাল হাসান

ডেস্ক নিউজঃ দেশের করোনা মহামারী পরিস্থিতি মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইকবাল হাসান পেলেন বিশেষ সম্মাননা সনদ। পেশাদারী দায়িত্ব পালনের পাশাপাশি মানুষের জীবন সুরক্ষার সকল কার্যক্রম অত্যন্ত আন্তরিকতার সাথে পালন করায় শুধু নবীনগর উপজেলার জনগণের কাছে প্রশংসিত হন নি! রাষ্ট্র্রীয়ভাবে প্রশংসিত হলেন তিনি।

সরেজমিনে দেখা যায় দেশের এ-ই ক্রান্তিলগ্নে গত তিন মাস শুধু অফিস ও বাসায় না থেকে আর্ত মানবতার সেবায় নিজেকে আত্মনিয়োগ করে করোনা পরিস্থিতি মোকাবেলায় দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এই দুঃসময়ের অগ্রদূত নবীনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ ইকবাল হাসান।

জনগণের জীবন সুরক্ষায় ও তাদের মানবিক সেবা দানের ধারাবাহিকতায় মুগ্ধ হয়ে আজ বাংলাদেশ সরকার ভূমি মন্ত্রণালয়ের সচিব কর্তৃক স্বাক্ষরিত সম্মাননা পত্র প্রদান করা হয়।এ ব্যাপারে নবীনগর উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ ইকবাল হাসান বলেন, এ সম্মাননা ও প্রশংসা শুধু আমার একার নয়, করোনা পরিস্থিতি মোকাবেলায় নবীনগর উপজেলার স্থানীয় প্রশাসন ও জন প্রতিনিধি থেকে শুরু করে সর্ব স্তরের জনগণ এ প্রশংসার দাবিদার।

তিনি আরো বলেন করোনা মহামারী শুধু বাংলাদেশের দুর্যোগ নয় এটা আন্তর্জাতিক দূর্যোগ। তাই সকলকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ করেন তিনি। উপজেলার স্থানীয় জনসাধারণ জানান, জনাব মোঃ ইকবাল হাসান স্যারকে আমাদের মাঝে পেয়ে আমরা গর্বিত। আমরা দু’আ করি আল্লাহ পাক স্যারকে নেক হায়াত দান করে। তার জীবনের সকল বাঁধা বিপত্তি অতিক্রম করে সব সময় যেন আমাদের পাশে থাকেন।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Copyright © 2019-2021 All rights reserved and protected Frontier Theme
%d bloggers like this: