শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১০ অপরাহ্ন

মওদুদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে: মির্জা ফখরুল

  • প্রকাশের সময়: বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৬৬ দেখেছেন
মওদুদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে: মির্জা ফখরুল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

বুধবার (০৬ জানুয়ারি) দুপুরে বসুন্ধরার এভার কেয়ার হাসপাতালে গিয়ে অসুস্থ মওদুদ আহমদকে দেখে আসার পর সাংবাদিকদের এ কথা জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আমি উনাকে দেখে এসেছি। উনি (মওদুদ আহমদ) আগের চেয়ে ভালো আছেন। উনি আমার সাথে কথা বলেছেন এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বিএনপি মহাসচিব বলেন, আমি উনার (মওদুদ আহমদ) সাথে কথা বলেছি। উনি বলেছেন ভালো বোধ করছেন। আমি বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার সাহেবের সাথে কথা বলেছি। আগামীকাল তার হৃদযন্ত্রে স্থায়ী পেস মেকার বসানো হবে। এখন একটা অস্থায়ী পেস মেকার আছে।

এ সময় বিএনপি মহাসচিবের সাথে দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেনও ছিলেন।

এর আগে গত ৩০ ডিসেম্বর রক্তে হিমোগ্লোবিনের পরিমান হ্রাস পেলে মওদুদ আহমদকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার রক্তে হিমোগ্লোবিনের পরিমান বৃদ্ধি পেয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

তিনি হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক শাহাবুদ্দিন তালুদারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল তার নেতৃত্বে ছয় সদস্যের একটি মেডিকেল টিম মওদুদ আহমদের শারীরিক অবস্থা পর্যালোচনা করে নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছে এবং দ্রুত হৃদযন্ত্রে একটি স্থায়ী পেস মেকার বসানোর সিদ্ধান্ত নেয়।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com