শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

রাণীশংকৈলে মনোনয়নপত্র উত্তোলন-জমা দিতে ব্যস্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৬১ দেখেছেন
রাণীশংকৈলে মনোনয়নপত্র উত্তোলন-জমা দিতে ব্যস্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা

জমে উঠেছে ঠাকুরগাঁও রাণীশংকৈল পৌরসভা নির্বাচন। আগামী ১৪ ফেব্রুয়ারির নির্বাচন ঘিরে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল থেকেই মেয়র-কাউন্সিলর ও মহিলা সংরক্ষিত আসনের প্রার্থীদের মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিতে দেখা গেছে।

এছাড়াও প্রার্থীরা গভীর রাত পর্যন্ত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি।

উপজেলা নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) পর্যন্ত ফরম সংগ্রহ করেছেন মেয়র প্রার্থী ১২ জন, ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ৩৪ জন, মহিলা সংরক্ষিত আসনের প্রার্থী ১৩ জন। এর মধ্যে এখন পর্যন্ত জমা দিয়েছেন মহিলা সংরক্ষিত আসনে ৩ জন পুরুষ কাউন্সিলর ৫ জন।

এছাড়া মেয়র ও কাউন্সিলর প্রার্থীরাও নিজ নিজ এলাকায় প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পৌর নির্বাচনকে ঘিরে প্রতিকূল পরিবেশের মধ্য দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা আর ভোটাররা প্রার্থী বাছাইয়ে খোশগল্পে মাতিয়ে তুলছেন চায়ের দোকানের আড্ডায়।

বর্তমানে এ পৌরসভার ভোটারা ভাবছেন সুষ্ঠুভাবে প্রচার-প্রচারণার মাধ্যমে দল মত নির্বিশেষে সাধারণ জনগণ যাতে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন এমন নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন ভাল থাকে সংশ্লিষ্টদের কাছে সেই প্রত্যাশা করছেন তারা।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আখি সরকার জানান, সকল প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালানোর নির্দেশনা দেয়া হয়েছে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে কাউকে ছাড় দেয়া হবে না। নির্বাচন সুষ্ঠু ও অবাধ করার লক্ষ্যে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com