মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৪৫ অপরাহ্ন

সমান্য বৃষ্টিতে ৬৫ নং ওয়ার্ড জলমগ্ন হয়ে পড়ে কাউন্সিলর দেখেও দেখে না

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৪ দেখেছেন
সমান্য বৃষ্টিতে ৬৫ নং ওয়ার্ড জলমগ্ন হয়ে পড়ে কাউন্সিলর দেখেও দেখে না

সোহরাওয়ার্দীঃ মাতুয়াইলের চিরচেনা জলাবদ্ধতা যেন পিছু ছারছে না মানুষের।সামান্য বৃষ্টিতেই পানির নিচে ডুবে যায় পুরো এলাকা।নর্দমার পানি আর বৃষ্টির পানি সব একাকার হয়ে যায়।নোংরা দুর্গন্ধ পানির সাথেই বসবাস যেন মাতুয়াইল বাসীর নিয়তির লেখা।নির্বাচনের আগে বাহাদুরী দেখিয়ে জলাবদ্ধতার সমস্যা লাঘবের যেসব প্রতিশ্রুতি কাউন্সিলর দিয়েছিলেন সেসব কোন ভাবেই বাস্তবায়ন করতে পারছেন না।
জলাবদ্ধতার কাছে অসহায় হয়ে হার মেনে নেওয়া ছারা কোন উপায় নেই।ডিএনডি বাঁধের নিচু এ অঞ্চল পানি নিষ্কাসন করার কাজটি পানি উন্নয়ন বোর্ড করার কথা,ড্রেনেজ ব্যাবস্থা নিয়ন্ত্রন করা কথা সিটি কর্পোরেশনের,কাউন্সিলরগন এসব মনিটরিং করার কথা।কিন্তু সকলের কাজে সমন্বয়হীনতা উদাসীনতা,দায়িত্বে অবহলার কারনে কাজের কাজ কিছুই হয় না।জনগনের ভোগান্তির বিষয়টি তাদের মাথায় ঢোকে না।তারা চলেন দামী গাড়িতে,সমস্যার বিষয়টি উপলব্ধি করার সময় কোথায়? স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী,অফিসগামী মানুষ,সাধারন জনগন সকলের ভোগান্তি চরম আকার ধারন করেছে।মাতুয়াইল বাসীর চিরদিনের সঙ্গী সেই জলাবদ্ধতা আর কতদিন?এ প্রশ্নের জবাব কি দেবেন মিষ্টার জনপ্রতিনিধি?

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com