বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জের ৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

  • প্রকাশের সময়: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩৬ দেখেছেন
সুনামগঞ্জের ৩ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

সুনামগঞ্জের ৩ পৌরসভা (সুনামগঞ্জের সদর, ছাতক ও জগন্নাথপুর) নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টা থেকে ঐ তিন পৌরসভার ভোট গ্রহণ শুরু হয়, চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, সুনামগঞ্জ পৌরসভায় মেয়র পদে ৩জন, সাধারণ কাউন্সিলর পদে ৪৯ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এ পৌরসভায় ভোটার রয়েছেন ৪৭ হাজার ১৫ জন, কেন্দ্র রয়েছে ২৩ টি।

ছাতক পৌরসভায় মেয়র পদে ২ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এ পৌরসভায় ভোটার রয়েছেন ৩০ হাজার ৮৭ জন কেন্দ্র রয়েছে ১৯ টি।

জগন্নাথপুর পৌরসভায় মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন ও সংরক্ষিত মহিলা আসনে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এ পৌরসভায় ভোটার রয়েছেন ২৮ হাজার ৬৪২ জন কেন্দ্র রয়েছে ১২ টি।

তিনটি পৌরসভার মধ্যে জগন্নাথপুর পৌরসভায় ইভিএম পদ্বতিতে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনকে অবাধ সুষ্ঠু করার জন্য প্রয়োজনীয় সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী নিয়োজিত করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার আইবিএনকে জানান, তিনটি পৌরসভায় সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। প্রতিটি কেন্দ্রে পুলিশ, র‌্যাব বিজিবি সহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন। এছাড়া স্ট্রাইকিং ফোর্স, ভ্রাম্যমাণ আদালত দায়িত্ব পালন করবেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com