Deshersamoy.com

bangla news 24/7

সিকদার গিয়াসউদদীন এখন শিকাগো

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ : গত শুক্রবার ১৭’ই জুলাই,২০২০’তে তার্কিশ এয়ারলাইন্স যোগে কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনালের অন্যতম নির্বাইী শিকাগো ও’ হেয়ার আন্তর্জাতিক এয়ারপোর্টে অবতরন করেন।কোভিড-১৯’ পেনডেমিককে কেন্দ্র করে দীর্ঘদিন বাংলাদেশে লকডাউনজনিত কারনে আমেরিকায় ব্যাক করতে পারেননি।
উল্লেখ্য ফেব্রুয়ারী মাসের ২৬’তারিখে তিনি ঢাকায় যান।সেখানে ফ্রান্স,ইতালী,কানাডা ও বৃটেনের যথাক্রমে মালেক ফরাজী,জাকারিয়া কাজী,মোহাম্মদ ইলিয়াছ মিয়া,নূরুল আমিন,আবু তাহের গিয়াসউদ্দিন মোহাম্মদ খিজির,ড.সাবের শাহ সহ সকলের সাথে মিলিত হন।
সিকদার গিয়াসউদ্দিন সহ কানেক্ট বাংলাদেশে উপরোল্লিখিত সকলেই যথাক্রমে প্রবাসীদের সমস্যা ও সমাধানের লক্ষ্যে যথাক্রমে দুদকে’র মাননীয় চেয়ারম্যান ইকবাল মাহমুদ,প্রবাসী মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ও সচিব এবং বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটির নির্বাহী চেয়ারম্যানের সাথে বৈঠকে মিলিত হয়েছিলেন।প্রবাসীগনের বিভিন্ন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ আলোচনা প্রণিধানযোগ্য।
তিনি শিকাগো আন্তর্জাতিক এয়ারপোর্টে আগমন করলে প্রবাসের মানুষের প্রিয়মূখ আমেরিকার মিডওয়েষ্টের অনারারী কনসাল জেনারেল মুনীর চৌধুরী সিকদার গিয়াসউদ্দিনকে রিসিভ করেন। পরে সম্ভাব্য সবকিছু সম্পন্ন করে আজ ১৮’ই জুলাই যাতে তিনি লাসভেগাস পৌঁছাতে পারেন- সেজন্য সকল ধরনের সহযোগিতা প্রদান করেন।
পরে সিকদার গিয়াসউদ্দীন অনারারী কনসাল জেনারেলের আন্তরিকতা দেখে মুগ্ধ হন।ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Copyright © 2019-2021 All rights reserved and protected Frontier Theme
%d bloggers like this: