শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন

পুলিশের আইজিপির ইউটিউব চ্যানেলে ১০ হাজার সাবস্ক্রাইবার

  • প্রকাশের সময়: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫৬ দেখেছেন
পুলিশের আইজিপির ইউটিউব চ্যানেলে ১০ হাজার সাবস্ক্রাইবার

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল চালু করা হয়েছে। গত ২৮ অক্টোবর ‘Dr. Benazir Ahmed’ নামে চ্যানেলটিতে প্রথম ভিডিও আপলোড করা হয়। এরপর ২ মাসে তথা এখন পর্যন্ত (রবিবার বেলা ১:৪৬টা) চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা ১০ হাজার ৯০০ জনে দাঁড়িয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ১০ হাজার সাবস্ক্রাইবার ছাড়ানোর উপলক্ষে চ্যানেলটির সাবস্ক্রাইবার ও দর্শকদের বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানানো হয়।

বাংলাদেশ পুলিশের ভেরিফাইড ফেসবুক পেজে বলা হয়, ‘অতি অল্প সময়ে আইজিপির অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি প্রায় ১০.০১ হাজার মানুষের হৃদয় ছুঁয়ে গেছে। আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) সকল সাবস্ক্রাইবার ও ভিউয়ারকে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন।’

এতে আরও বলা হয়, ‘বাংলাদেশ পুলিশের পাশে থেকে সম্মানিত নাগরিকরা এভাবে আমাদের প্রতিনিয়ত নানামাত্রিক উপায়ে উৎসাহ প্রদান করে চলেছেন এবং অধিকতর ইতিবাচক কাজে আরও বেশি মনোনিবেশ করার সহায়ক হিসেবে কাজ করছেন। এ জন্য আমরা দেশ-বিদেশের সম্মানিত নাগরিকদের কাছে কৃতজ্ঞ। আশাকরি অনাগত সময়ে এভাবেই বাংলাদেশ পুলিশের সাথে সম্মানিত নাগরিকদের এই বন্ধন অধিকতর বেগবান হবে, হবে কার্যকর। সর্বদাই জনগণের পাশে বাংলাদেশ পুলিশ।’

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com