শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

অবশেষে মুখ খুললেন বুবলী

  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১০৫ দেখেছেন
অবশেষে মুখ খুললেন বুবলী

প্রায় এগারো মাস আড়ালে থেকে অবশেষে প্রকাশ্যে এসেছেন জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। বছরের শুরুতে নতুন লুকের ছবি প্রকাশ করে পছন্দের গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন এ অভিনেত্রী। সাক্ষাৎকারে আড়ালে থাকার কারণ জানালেও রহস্য ঠিকই গোপন রেখেছেন তিনি।

গেলো বছর ফেব্রুয়ারি থেকেই আড়ালে ছিলেন শবনম বুবলী। তার আগে ফিল্মপাড়ায় গুঞ্জন রটে- মা হতে যাচ্ছেন তিনি। তার সন্তানের বাবা শাকিব খান। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে আমেরিকা পাঠিয়ে দিয়েছেন খান সাহেব। গুঞ্জনের সত্যতা পাওয়া গেছে কিছুটা। ফেব্রুয়ারির শেষের দিকে মার্কিন মুলুকে চলে গিয়েছিলেন বুবলী।

বুবলী বলেন, ২০১৯ সালেই বিদেশে যাওয়ার পরিকল্পনা ছিল তার। নিউ ইয়র্ক ফিল্ম একাডেমিতে অ্যাক্টিং ফর ফিল্ম বিষয়ে কোর্স করতে গিয়েছিলেন তিনি। থেকেছেন নিউইয়র্কের লং আইল্যান্ডে। দেশে ফিরেছেন মাস দেড়েক আগে। লকডাউন থাকায় ২০২০ সালের নভেম্বরের শেষের দিকে দেশে ফিরেছেন এ নায়িকা।

গত বছর জুড়ে মা হওয়ার গুঞ্জনে আলোচিত ছিলেন শবনম বুবলী। সাক্ষাৎকারে জানান, এসব নিয়ে এখন তিনি ভাবছেন না। তাকে থামানোর জন্যই অনেকে তার পিছনে লেগেছে। তবে বুবলী স্বীকার করেছেন, জীবনের ভয়াবহ সময় পার করেছেন এ নায়িকা।

মা হওয়া প্রসঙ্গে বুবলী একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘ব্যক্তিগত কোনো কিছুই আমি কখনই রিভিল করি না। থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সবকিছু জানতে পারবেন। কথা দিচ্ছি সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাবো। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর।’

তবে বুবলীর এমন কথায় খুশি হতে পারেননি ফিল্মপাড়ার অনেকে। তারা মনে করছেন, আড়ালে থাকার মূল কারণ এখনও জানাননি। বুবলীর নিরবতা অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। ধারণা করা হয়েছিল, সেসব প্রশ্নের উত্তর জানাবেন এ নায়িকা। কিন্তু তিনি এখনও লুকোচুরি করছেন বলে মত অনেকের। তবে অপেক্ষায় তার ভক্তরা। প্রিয় নায়িকার মুখ থেকেই শুনতে চান আড়ালে থাকার আসল ঘটনা।

অনেকের ধারণা ছিল- অপু বিশ্বাসের পথে হাঁটবেন বুবলী। কিন্তু সে ধারণাকে ভুল প্রমাণিত করেছেন এ নায়িকা। হেটেঁছেন নিজের পথেই। তবে এ পথে হাঁটতে গিয়ে নতুন করে আবারও পুরানো প্রশ্নগুলো উসকে দিয়েছেন এ নায়িকা। তাকে নিয়ে এতো আলোচনা-সমালোচনা, তিনি কি পারতেন না ভিডিও কলে এসে নিজের অবস্থান জানান দিতে? ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ববুলী নিজের ফিটনেস নিয়ে এতোটা সচেতন ছিলেন না। ফিল্মের মন্দা বাজারে নতুন করে হঠাৎ সচেতন হলেন কেন তিনি?

সত্য স্বীকার দোষের কিছু না। বুবলীর সেই সত্য প্রকাশ্যে আসবে বলে বিশ্বাস করেন ফিল্মপাড়ার অনেকে। তবে তার জন্য অপেক্ষা করতে হবে আরও অনেকদিন। কারণ ধীরে ধীরে নিজেই সব জানাবেন বলে সাক্ষাৎকারে কথা দিয়েছেন বুবলী। তার ভাষায়, ‘আমার মুখ থেকেই সবাই সবকিছু জানতে পারবেন। কথা দিচ্ছি সঠিক সময়ে সব জানবেন। আমি অবশ্যই জানাবো।’

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com