বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

কেজিএফ ২ (KGF-2) সিনেমা বন্ধ হয়ে যাচ্ছে !

  • প্রকাশের সময়: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৪৫ দেখেছেন
বন্ধ হয়ে যাচ্ছে কেজিএফ ২ সিনেমা!

চলতি মাসের ৭ তারিখে মুক্তি পাওয়া ‘কেজিএফ চ্যপ্টার ২’ সিনেমার টিজারে যশের ধূমপানের দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছে কর্ণাটক স্টেট অ্যান্টি-টোবাকো সেল এবং স্বাস্থ্য বিভাগ। মুক্তির পর রেকর্ডসংখ্যক ভিউ নিয়ে টিজারটি ইতিমধ্যে বিশ্ব রেকর্ড করে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায় সংস্থাটির কর্মকর্তারা বলেন, এ সিনেমার টিজারে স্থান পাওয়া ধূমপানের দৃশ্যগুলো প্রচলিত আইন ২০০৩ -এর ৫ম ধারা লঙ্ঘন করেছে। সেই সুবাদে টিজারটি নিষিদ্ধ করতে অনলাইন প্লাটফর্মগুলো থেকে সরিয়ে নেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

তারা আরো জানান, ‘সিনেমাটির টিজারের এক পর্যায়ে দেখা যায় যশ তার মেশিনগানের আগুনের লাভা নিয়ে সিগারেট ধরাচ্ছেন। আমরা মনে করি এমন দৃশ্য শুরু হওয়ার আগে ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক কিংবা ধূমপান সম্পর্কে নিরুৎসাহিত করার জন্য কিছু ট্যাগলাইন ব্যবহার করার দরকার ছিল। কিন্তু টিজারটির শুরুতে সতর্কীকরণ এমন কোনো বার্তা ছিল না। তাই টিজারটির জন্য আমরা আইনানুগ ব্যবস্থা নিতে যাচ্ছি।’

কর্ণাটকের স্বাস্থ্য ও চিকিৎসাশিক্ষা মন্ত্রী ডা. কে সুধাকর বলেন, ‘সিনেমা তারকা যশ সামাজিক কাজে সবসময় আমাদের সঙ্গে থাকেন। আমি সব সময় তার প্রশংসা করি। স্বাস্থ্য বিভাগ তার আসন্ন সিনেমাটি সম্পর্কে আমাদের কাছে আবেদন করেছে।

তিনি আরো বলেন, শুনেছি ছবিতে নেতিবাচকভাবে ধূমপানের দৃশ্য তুলে ধরা হয়েছে এবং তাকে সেই দৃশ্য সরিয়ে দিতে বলা হয়েছে। আমরা বিষয়টি নিয়ে সিনেমার পরিচালক এবং সকলের সঙ্গে কথা বলব। এ বিষয়ে অবশ্যই সবার দায়িত্ব রয়েছে। সেটা পালন করা উচিত।

সিনেমাটি পরিচালনা করেন প্রশান্ত নীল। ‘কেজিএফ চ্যাপ্টার ২’-তে যশ, সঞ্জয়ের পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা রাভিনা ট্যান্ডন। তাছাড়াও রয়েছেন শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com