রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

মিথিলা এক করে দিলেন দুই বাংলাকে !

  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৬২ দেখেছেন
মিথিলা এক করে দিলেন দুই বাংলাকে !

নতুন বছরের প্রথম দিনেই নিজের ইনস্টাগ্রাম পেজে ছবি পোস্টের মাধ্যমে দুই বাংলা এক করে দিয়েছেন আলোচিত মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ব্যপারটি রীতিমতো অবাক করে তোলেছে নেটিজেনদের মাঝে।

শুক্রবার (০১ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রাম পেজে ছবি শেয়ার করেন মিথিলা।

সৃজিতের সঙ্গে নিজের এবং সৃজিতের সঙ্গে মেয়ের আয়রার দুটি ছবি শেয়ার করেছেন মিথিলা। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি ০১-০১-২০২১ ফ্রম রশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’। পোস্টে চোখ আটকে গেছে নেটিজেনদের। মিথিলা রশিদ-সৃজিত মুখার্জি-আয়রা খান, দুই বাংলাকে মিলিয়ে দিলেন তিনজন।

এরপর সৃজিত এবং আয়রার সঙ্গে কলকাতার পার্ক স্ট্রিটে এগ-রোল খাওয়ার ছবিও পোস্ট করেছেন মিথিলা। তাতে দেখা গেছে, আলো ঝলমলে শুনশান পার্ক স্ট্রিট। সৃজিতের সেলফিতে আইরা ও মিথিলা। ছবির ক্যাপশন, ‘এগ-রোলিং ইন দ্য পার্ক স্ট্রিট’। নেটিজেনদের দুষ্টু আক্রমণ থেকে রেহাই পেতে এ পোস্টের কমেন্টস অপশন বন্ধ করে রেখেছেন মিথিলা।

বড়দিনে স্বামীর সঙ্গে থাকতে পারেননি মিথিলা। ওয়েব সিরিজের কাজের জন্য মেয়েকে নিয়ে চলে আসেন ঢাকা। কাজ শেষে আর ফিরে গেছেন স্বামীর কাছে। সুদে আসলে পুষিয়ে দিয়েছেন নতুন বছরের শুরুর দিনটা।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com