Deshersamoy.com

bangla news 24/7

করোনামুক্ত হলেন আ.লীগ নেতা আতাউর রহমান শামীম

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিঊজ:আওয়ামীলীগ নেতা, বঙ্গবন্ধু পরিবারের অত্যন্ত ঘনিষ্টজন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এবং যুক্তরাষট আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক আতাউর রহমান শামীম করোনামুক্ত হয়েছেন। গত ঈদুল ফিতরের দিন থেকে করোনা উপসর্গ জ্বর-কাশি দেখা দিলে তিনি বাসায় চিকিৎসাধীন ছিলেন। অবশেষে গত ১৫ জুন ঢাকা মেডিকেল কলেজে টেস্টে তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। এখন তিনি পুরোপুরি সুস্থ।খবর বাপসনিঊজ।

তিনি জানান, করোনা লক্ষণ দেখা দিলে রাজধানী ঢাকার বাসায় আইসোলেশনে থেকে হোমিও ওষুধ সেবন শুরু করেন এবং ব্যাপকভাবে ঘরোয়া চিকিৎ গ্রহণ করেন। ঘরোয়া চিকিৎসা বলতে- লবঙ্গ, গোলমরিচ, আদা, কালোজিরা, দারচিনি, হলুদ, লেবুর রস, মধুর ব্যবহার। সাথে সিভিট, নাপা, জিংক ট্যাবলেট ইত্যাদি লক্ষণভিত্তিক চিকিৎসা নেয়া শুরু করেন তিনি।

তিনি আরোও বলেন, দিনে কয়েকবার গরম পানির ভাপ এবং অনেকবার আদা, লেবুর রস, লং, কালোজিরা, হলুদ ও গোলমরিচ মিশ্রিত গরম পানি পান করেন। লবঙ্গ, দারচিনি ও এলাচি দিয়ে বানানো রং চা দিনে কয়েকবার পান করেন। এই চিকিৎসা ব্যাপক কার্যকর বলে জানান তিনি। আল্লাহর উপর ভরসা রেখে মনো শক্ত রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন- আল্লাহর নাম নিয়ে ঘরোয়া এ পদ্ধতি অবলম্বন করলে করোনা থেকে সহজেই সেরে ওঠা সম্ভব।

উল্লেখ্য যে, আতাউর রহমান শামীম ২০০৮ সালে মহাজোটের মনোনীত নৌকা প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসন থেকে প্রতিদ্বন্দ্বীতা করেন।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Copyright © 2019-2021 All rights reserved and protected Frontier Theme
%d bloggers like this: