রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

পাটকল বন্ধে ৭৫-এর ঘাতকরা ষড়যন্ত্র করছে : মোমিন মেহেদী

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১০৪ দেখেছেন
পাটকল বন্ধে ৭৫-এর ঘাতকরা ষড়যন্ত্র করছে : মোমিন মেহেদী
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানিয়ে বলেছেন, জাতির পিতা কখনোই কৃষিকে ধ্বংসের পক্ষে ছিলেন না, আজ যারা আপনাকে পাট বন্ধে উৎসাহিত করছে, তাদেরকে চিহ্নিত করুন; কেননা, নতুন প্রজন্ম মনে করে পাটকল বন্ধে ৭৫-এর ঘাতকরা ষড়যন্ত্র করছে। যারা গোল্ডেন হ্যান্ডশেক সহ পাটকল বন্ধের জন্য তড়িঘড়ি পদক্ষেপ নিচ্ছে এই করোনা পরিস্থিতিতে; তারা আর যাই হোক কখনোই দেশ ও মানববান্ধব হতে পারে না। আর তাই সরকার যদি এই আত্মঘাতি সিদ্ধান্ত থেকে সরে না আসে, তাহলে বুঝে নিতে হবে বঙ্গবন্ধুর ঘাতকদের সাথে হাতে হাত রেখে এগিয়ে যাচ্ছে জাতির পিতার কন্যার পরিচালিত সরকারের অধিকাংশ কর্মকান্ড।

২ জুলাই বিকেল ৩ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে প্রেসিডিয়াম মেম্বার ও কৃষক ফেডারেশনের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘পাটকল বন্ধের এপিঠ-ওপিঠ এবং সমাধানে করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় ধারার সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূর আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রি, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ বক্তব্য রাখেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com