শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

অভিনেত্রী আশার মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ভিডিও প্রকাশ (দেখুন ভিডিও)

  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১০০ দেখেছেন
অভিনেত্রী আশার মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ভিডিও প্রকাশ

শুটিং শেষ করে গাজীপুরের বোর্ডবাজার থেকে ঢাকায় ফিরছিলেন ছোটপর্দার উঠতি অভিনেত্রী আশা চৌধুরী। ফেরার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনার কবলে পরে প্রাণ হারান অভিনেত্রী আশা। সড়ক দুর্ঘটনার এই ভয়াবহ দৃশ্যটি রেকর্ড হয়ে যায় পেছনে থাকা একটি প্রাইভেটকারের স্বয়ংক্রিয় ক্যামেরায়। ভিডিওটি ইতিমধ্যেই বিভিন্ন  সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) মধ্যরাতে রাজধানীর দারুস সালাম এলাকায় একটি ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় তার।

ভিডিওতে দেখা যায়, মোড় ঘোরার সময় আশাদের মোটরসাইকেলটি অপেক্ষা করছিল একটি পিকআপ ভ্যানের পেছনে। তখন তাদের পেছন থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে করে মোটরসাইকেলের চালক ছিটকে ডানে পড়ে যান। আর অভিনেত্রী আশা বাঁ পাশে প্রায় ২০ ফুট দূরে পড়েন। বাইকচালক উঠে দৌড়ে আশার কাছে গিয়ে দেখেন, ট্রাকটির চাকা ততক্ষণে আশার মুখের কিছু অংশ থেঁতলে দিয়ে দ্রুত চলে গেছে।

এর কিছুক্ষণ পরই সেখানে পুলিশ যায়। তারা আশাকে নিয়ে যায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। কর্তব্যরত চিকিৎসকেরা জানান, ঘটনাস্থলেই মারা গেছেন আশা।

শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ টেলিফিল্মের সুবাদে ছোটপর্দায় নাম লেখান আশা চৌধুরী। এরপর থেকেই শোবিজে নিয়মিত হন তিনি। ‘দ্য রিভেঞ্জ’ ও ‘এক ফালি রোদ’, ‘ওল্ড ইজ গোল্ড’, টেলিছবি ‘স্বপ্নে বিভোর বাবা’সহ বেশ কিছু নাটকে করেন আশা।

ইডেন কলেজে আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা। ছোটবেলা থেকেই জড়িত মিডিয়ার সঙ্গে। বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পীও ছিলেন তিনি। একাধিক একক নাটক, টেলিফিল্ম এবং ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন আশা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com