শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

নবীনগর ফায়ার সার্ভিস স্টেশন” এর ‘ অপারেশন কার্যক্রম’ আজ থেকে চালু

  • প্রকাশের সময়: বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৯১ দেখেছেন
নবীনগর ফায়ার সার্ভিস স্টেশন" এর ' অপারেশন কার্যক্রম' আজ থেকে চালু

সাধন সাহা জয় নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নবীনগরে ফায়ার সার্ভিস স্টেশনটি’র “অপারেশন কার্যক্রম’ আজ থেকে চালু হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও নবীনগরের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল ভাইকে সশ্রদ্ধ অভিনন্দন

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মাননীয় সংসদ সদস্য শ্রদ্ধেয় এবাদুল করিম বুলবুলের আন্তরিক প্রচেষ্টায় “নবীনগর ফায়ার সার্ভিস স্টেশন” এর অপারেশন কার্যক্রম’ আজ থেকে চালু করা হয়েছে। আজ দুপুরে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস এর ব্রাহ্মণবাড়িয়ার দায়িত্বপ্রাপ্ত উপ সহকারি পরিচালক মো. তানহারুল ইসলাম।

তানহারুল ইসলাম বলেন, “ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের মাননীয় সাংসদ এবাদুল করিম বুলবুল স্যারের তড়িৎ পদক্ষেপ গ্রহণ ও অনুরোধের পরিপ্রক্ষিতে সরকারের সংশ্লিষ্ট উর্ধতন দপ্তর থেকে আজ নবীনগর ফায়ার সার্ভিস স্টেশনটির জন্য ২টি পানিবাহিত অত্যাধুনিক গাড়ী, সেকেন্ড কল ২টি, ইউনিট পাম্প ৩টিসহ অন্যান্য যাবতীয় সরঞ্জামাদি নবীনগরে এসে পৌঁছেছে।

এছাড়া এরইমধ্যে এই অফিসে ১৪ জন ফায়ার ম্যান, ২জন ড্রাইভার ও ১জন সাব অফিসার যোগ দিয়েছেন। ফলে আজ থেকে নবীনগর ফায়ার সার্ভিস স্টেশনটির “অপারেশন কার্যক্রম” চালু হয়ে গেল। আর এর সবটুকু কৃতিত্বই নবীনগরের মাননীয় সাংসদ এবাদুল করিম বুলবুল স্যারের।”

উপ সহকারি পরিচালক মি. তানহারুল ইসলাম আরও জানান,’আজ থেকে নবীনগরের যেকোন স্থানে অনাকাংখিত অগ্নিকান্ডের ঘটনা মোকাবেলায় আমরা অপারেশন কার্যক্রম চালু করলেও, এই ফায়ার সার্ভিস স্টেশনটি আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিগগীরই উদ্বোধন করবেন।

সারাদেশে নবীনগরসহ মোট ২৩ টি ফায়ার সার্ভিস স্টেশন একইদিনে মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন বলেও তিনি আমাকে জানান।”

 

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com