শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

চাঁদাবাজির দাবিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সোনার ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময়: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২৭ দেখেছেন
চাঁদা দাবির অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে স্বর্ণ ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

পটুয়াখালীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৬লক্ষ টাকা চাঁদা দাবি অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন এক স্বর্ণ ব্যবসায়ী।

শনিবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে পটুয়াখালী প্রেসক্লাবে লিখিত বক্তব্য পাঠ করেন স্বর্ণ ব্যবসায়ী গোপাল কর্মকার।

তিনি বলেন, দীর্ঘদীন ধরে একই এলাকার বাউফল উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেবের ছেলে ৭নং বগা ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদ হাসান গং তার কাছে ৬ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। চাঁদার টাকা না দেওয়ায় তার রের্কডীয় জমির উপর ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল লুটপাট, তালা লাগিয়ে এবং প্রাণনাশের হুমকি দেন।

তিনি আরও বলেন, গত ১১ ডিসেম্বর ২০২০শশুর বাড়িতে যাওয়ার পথে কাশিপুরনামক স্থানে গেলে তার মোটরসাইকেল গতিরোধ করে সন্ত্রাসী তান্ডব চালিয়ে তাকে অপহরণ করে সারাদিন আটক করে রাখে এবং তার স্ত্রীকে ফোন করে চেক বই নিয়ে আসতে বলেন পরে চেক বইয়ের এক পাতায় ব্লাঙ্ক চেক ও একশ টাকা মূল্যের ৪পাতা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়।

এছাড়াও এলাকায় জমি দখল, চাঁদাবাজীসহ একাধিক সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এর সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন শেষ করেন।

এসময় পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জালাল আহমেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com