Deshersamoy.com

bangla news 24/7

চান্দিনায় সেনাবাহিনীর বিনামূল্যে ঈদ বাজার; সামগ্রী পেলেন পাঁচশত অসহায়

মো. আবদুল বাতেন : কুমিল্লার চান্দিনায় বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা এরিয়ার উজ্জীবিত একত্রিশ এর আয়োজনে বিনামূল্যের ঈদ বাজারে ঈদ সামগ্রী ও ঈদ উপহার পেয়েছেন পাঁচশত জন অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ। রবিবার (২৪ মে) সকাল থেকে চান্দিনা উপজেলা সদরে সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি প্রতিষ্ঠিত চান্দিনা মহিলা বিশ^বিদ্যালয় কলেজ মাঠে ওই ঈদ বাজারের কার্যক্রম হয়।

সুবিধাভোগীরা সেমাই, চিনি, চাল, ডাল, আটা, তেল, শাড়ি, লুঙ্গি ও কাঁচা বাজারসহ মোট ১৮টি আইটেমের ঈদ সামগ্রী ও ঈদ উপহার পেয়েছেন। নিরাপদ দূরত্ব বজায় রেখে সেনাসদস্যদের সহায়তায় সুশৃঙ্খলভাবে ওই কার্যক্রম সম্পন্ন হয়।

বাজারের কার্যক্রম পরিদর্শন করেন- বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা সেনানিবাসের ৩১ বীর-এর কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্নেল মাহাবুব আলম, চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ, মেজর তায়েফ, মেজর সাজ্জাদ, চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল, উপজেলা শিক্ষা অফিসার আবদুল্লাহ্ আল মামুন, চান্দিনা মহিলা কলেজের অধ্যাপক শ্রীধর বণিক, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কমল বক্সী প্রমুখ।

৩১ বীর-এর কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্নেল মাহাবুব আলম জানান, বাংলাদেশ সেনাবাহিনীর রেশন থেকে বাঁচিয়ে একটি অংশ এখানে ঈদ সামগ্রী হিসেবে বিতরণ করা হচ্ছে। আমরা প্রান্তিক কৃষকদের কাছ থেকে সরাসরি কাঁচা তরকারি ও শাক ক্রয় করেছি। এছাড়া কিছু শাড়ি, লুঙ্গি, বাচ্চাদের কাপড়ও বিতরণ করা হচ্ছে।

সেনাবাহিনীর এই কর্মকর্তা আরও জানান, ঈদের আনন্দ ভাগাভাগি করে সবাইকে নিয়ে ঈদ উদযাপন করার লক্ষেই এই আয়োজন। এসময় তিনি সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Copyright © 2019-2021 All rights reserved and protected Frontier Theme
%d bloggers like this: