বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:১২ অপরাহ্ন

জয়যাত্রার সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম এর ওপর সন্ত্রাসী হামলা

  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২২২ দেখেছেন
জয়যাত্রার সাংবাদিক শিফাত মাহমুদ ফাহিম এর ওপর সন্ত্রাসী হামলা

প্রেস বিজ্ঞপ্তি : আজ ১৬ জুন সকাল সাড়ে ১১টার দিকে তার বাড়ি নওগার আত্রাই সেভেন স্টার শপিং কমপ্লেকের সামনে প্রকাশ্যে সন্ত্রাসি সোহেল ও এনামুলের নেতৃত্বে হামলার ঘটনাটি ঘটে। হামলাকারীরা তাকে লোহার রড দিয়ে মারধর করে ক্যামেরা ও মোবাইল ফোনটি ভেংগে ফেলেন।

হামলায় তার শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাকে উদ্বার করে আত্রাই স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ ঘটনায় তীব্র নিন্দা ও দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানিয়েছেন বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। আত্রাইয়ের পুলিশ প্রশাসনের নিকট অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় আনারও দাবি করেন।

এদিকে আহত সাংবাদিক ফাহিম বিএমএসএফকে জানিয়েছেন একটি সরকারী কাজের তথ্য চাওয়ায় ভুয়া ডাক্তার হামিদুল ও মামুনের নির্দেশে হামলার ঘটনাটি ঘটে। সংবাদ করোনাকালীন সময়ে এলাকায় গিয়ে লকডাউনে আটকা পড়েন। ফাহিম বাংলা টাইমস পত্রিকার স্টাফ রিপোর্টার এবং জয়যাত্রা টিভির আশুলিয়া প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com