শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

তেল চুরির অভিযোগে লালমনিরহাটে কিশোরকে অমানবিক নির্যাতন

  • প্রকাশের সময়: বুধবার, ১০ জুন, ২০২০
  • ৯৪ দেখেছেন
তেল চুরির অভিযোগে লালমনিরহাটে কিশোরকে অমানবিক নির্যাতন

ডেস্ক রিপোর্ট : লালমনিরহাটে ব্যাটারিচালিত অটোরিকশা থেকে তেল চুরির অভিযোগে মমিনুল ইসলাম (১৭) নামে এক কিশোরকে অমানবিক নির্যাতন করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর নির্যাতনকারী জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী লালকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে শহরের মিশন মোড়ে ব্যাটারিচালিত অটোরিকশা থেকে তেল চুরির অভিযোগে মমিনুল ইসলামকে ধরে নিয়ে যান স্থানীয় ব্যবসায়ীরা। কিছুক্ষণ পর জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী লাল ঘটনাস্থলে এসে তাকে মারধর শুরু করেন।

একপর্যায়ে ওই কিশোর নিজেকে বাঁচাতে আশরাফ আলীর পা ধরে ক্ষমা চাইলেও তিনি তাকে পেটাতে থাকেন। মারধরের এক পর্যায়ে স্থানীয়দের অনুরোধে ওই কিশোরকে ছেড়ে দেন তিনি।

পরে রাত সাড়ে ৮টার দিকে ওই কিশোরকে নির্যাতনের স্থিরচিত্র ও একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এরপর আইন-শৃঙ্খলা বাহিনীর দৌড়ঝাঁপ শুরু হয়।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, ‘নির্যাতনকারীকে থানায় আনা হয়েছে। ভিকটিমের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: ইউএনবি

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com