শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

দেবিদ্বারে আলহাজ্ব মোহাম্মদ ছাদিম আলী ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময়: শনিবার, ২৩ মে, ২০২০
  • ৩৮৭ দেখেছেন
দেবিদ্বারে আলহাজ্ব মোহাম্মদ ছাদিম আলী ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

দেবিদ্বার সংবাদদাতা : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কর্মহীন ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আলহাজ্ব মোহাম্মদ ছাদিম আলী ফাউন্ডেশন।

করোনা দুর্যোগ মোকাবেলার অংশ হিসেবে শনিবার বিকেলে কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকমতা ইউনিয়নের বাগমারা গ্রামে আলহাজ্ব মোহাম্মদ ছাদিম আলী ফাউন্ডেশনের উদ্যেগে শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

ফাউন্ডেশন এর চেয়ারম্যান হাজী মোহাম্মদ জসীম উদ্দিন আহমেদ এর অর্থায়নে বিতরন অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা ভাইস-চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি হাজী আবুল কাশেম ওমানি।

উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক বাবুল হোসেন রাজু, সাবেক কেন্দ্রীয় ছাএ নেতা প্রভাষক সাইফুল শামীম, জেলা সেচছাসেবকলীগ সদস্য লিটন সরকার, নূরুল আমিন।

এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগনের মধ্যো উপস্থিত ছিলেন, আলী আশরাফ মেম্বার, স্থানীয় আওয়ামী লীগ নেতা,মাহবুব আলম ভূইয়া,শফিকুল ইসলাম,ফাউন্ডেশন এর সদস্য মোহাম্মদ মহসীন, ইফতেখা আহমেদ (জিসান) ফরিদ উদদীন, শাহআলম ভূইয়া নবীনেওয়াজ প্রমুখ।

এ বিষয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী মোহাম্মদ জসীম উদ্দিন আহমেদ বলেন প্রতিবছরের মত আমাদের ফাউন্ডেশনের পক্ষ হতে এবারও সল্প পরিসরে অসহায়দের মাঝে সামান্য সহযোগিতার হাত বাড়িয়েছি, আমি সব সময় বরকমতা ইউনিয়নের গরিব মেহনতিমানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই এবং করোনা ভাইরাসের সংক্রমণ থেকে অত্র ইউনিয়নবাসী সহ সকলের সু-সাস্থ কামনা করেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com