শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

নেত্রকোণায় শিশু পুত্র খুন পিতার হাতে

  • প্রকাশের সময়: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৪৬ দেখেছেন
নেত্রকোণায় শিশু পুত্র খুন পিতার হাতে

নেত্রকোণায় পারিবারিক দ্বন্দ্বের জেরে ঘরের দরজা আটকিয়ে আরাফ (৮) নামের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছে পিতা। ঘাতক পিতাা এরশাদ মিয়াকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১০ টায় সদর উপজেলার কান্দুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত আরাফের নানী ও স্থানীয়রা জানান, গত ৩/৪ মাস আগে মৃত আরাফাতের বাবা (এরশাদ) ও তার মা (আফরোজা) এর ডিভোর্স হয়। এর পর থেকে আরাফ কান্দুলিয়া তার নানার বাড়িতে থাকতো। শিশু সন্তানকে দেখতে প্রায়শই শশুরবাড়িতে আসতো এরশাদ মিয়া। প্রতিবারের মত আরাফের বাবা শনিবার (১৬ জানুয়ারি) সকালে ছেলের জন্য নতুন জামা-কাপড় ও ফল নিয়ে তাকে দেখতে আসে। সেই নতুন জামা-কাপড় নিয়ে আরাফ ঘরের বারান্দার রুমে জামাকাপড় পড়তে গেলে তখন তার বাবাও ওই রুমে ঢুকে দরজা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পরে আরাফের চিৎকার শুনে ছুটে আসে আরাফে’র নানী সহ সকলে। কিন্তু দরজা বন্ধ থাকায় শত চেষ্টা করেও বাচাতে পারিনি তার একমাত্র নাতি আরাফ’কে।

এসময় বন্ধ ঘর থেকে আরাফের বাবা নিজেই থানায় ফোন দিতে বলে। পরে স্থানীয়রা থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও এরশাদকে আটক করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খাতুন জানান, লাশ উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে ও এরশাদ’কে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরশাদ দ্বায় স্বীকার করেছে। এঘটনায় মামলা রুজু হয়েছে। কিছুক্ষনের মধ্যেই তাকে আদালতে প্রেরণ করা হবে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com