বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

“নোরা ফাতেহি মুখ খুললেন,বাড়িতে ডেকেছিলেন ডিরেক্টর “

  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৬৪ দেখেছেন
বাড়িতে ডেকেছিলেন ডিরেক্টর, মুখ খুললেন নোরা ফাতেহি

বলিউডে বেশ কিছু বছর অতিবাহিত করর পর এবার এক কাস্টিং ডিরেক্টর সম্পর্কে মুখ খুললেন নোরা ফাতেহি। নোরাকে নিজের বাড়িতে ডেকে নিয়ে চিৎকার শুরু করেন ঐ কাস্টিং ডিরেক্টর।

নোরা বলেন, তিনি যখন প্রথম ভারতে আসেন, সেই সময় মুম্বাইয়ের এক নামি কাস্টিং ডিরেক্টর তাকে ডেকে নিয়ে যান নিজের বাড়িতে। নোরাকে সেখানে ডেকে চিৎকার শুরু করেন ওই নারী।

ওই নারী আরও বলেন, নোরার মতো অনেক অভিনেত্রী রয়েছেন বলিউডে। যাদের মধ্যে কোনও মেধা নেই। তাই নোরার মতো অভিনেত্রীকে ইন্ডাস্ট্রির কোনও প্রয়োজনও নেই। এসব কথা শুনে কার্যত ভেঙে পড়েন নোরা ফতেহি। কান্নারত অবস্থায় সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি চেড়ে চলে যান বলেও জানান নোরা ফাতেহি।

সম্প্রতি কারিনা কাপুর খানের চ্যাট শোয়ে উপস্থিত হয়ে পুরানো এই ঘটনা প্রকাশ্যে এনে নোরা বলেন, তিনি যখন মুম্বাইতে প্রথম আসেন, তখন বলিউডের ওই কাস্টিং ডিরেক্টর যেভাবে তার সঙ্গে খারাপ ব্যবহার করে, চিৎকার করে ওঠেন নিম্নমেধার মানুষ বলে, সেই কথা মনে করে এখনও শিউরে ওঠেন নোরা ফতেহি।

বলিউডে এসে ক্যারিয়ার গড়তে চাইলে, সবার সঙ্গেই কি এই ধরনের ব্যবহার করা হয়, তা নিয়ে ওই সময় নোরার মনে প্রশ্ন উঠতে শুরু করে বলে জানান তিনি। তবে কোন কাস্টিং ডিরেক্টর তার সঙ্গে ওই ধরনের ব্যবহার করেন, তার নাম প্রকাশ্ করেননি নোরা।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com