Deshersamoy.com

bangla news 24/7

ভুমিদস্যু, দখলবাজ ও চাঁদাবাজ আলিমের নামে মামলা হওয়ায় এলাকাবাসির স্বস্তির নিশ্বাস

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ত্রাশ কুখ্যাত আলিম (৩৫) এর বিরুদ্ধে ভুমিদস্যু, দখলবাজ ও চাঁদাবাজী মামলা হওয়ায় এলাকাবাসির মাঝে স্বাস্তির নিশ্বাষ ফিরে এসেছে।

সরেজমিনে গিয়ে স্থানীয় বাসিন্দা আব্দুর রহিম জানায়, কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা গ্রামের মোহাম্মদ আলীর পুত্র আলিম যুবলীগের ভাড়াশিমলা ইউনিয়ন কমিটিতে পদ থাকায় স্থানীয় কিছু ছেলেদের নিয়ে দীর্ঘদিন যাবৎ সে ভাড়াশিমলায় ভুমিদস্যু, দখলবাজ ও চাঁদাবাজী করে বেড়ায়। সে নিজেকে দলের নেতা পরিচয় দিয়ে এমন নিকৃষ্টতম কাজ করায় ভয়ে এলাকাবাসি মুখ খুলতে চাইনা। কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে সে অন্যায়ভাবে তাকে মারধর করে।

ব্যবসায়ী নুরুজ্জামান এ প্রতিবেদককে বলেন, সন্ত্রাসী আলিম তার বাহিনী নিয়ে ভাড়াশিমলায় অবস্থিত খাদ্য গুদামের ট্রাক ও বালুর ট্রাক আটকিয়ে চাঁদাবাজী করে মোটা অংকের টাকা হাতিয়ে নিতো। আলিম বাহিনীর কারণে স্থানীয় ব্যবসায়ীরা স্বস্তিতে ব্যবসা করতে পারে না। কোন ব্যক্তি বৈধভাবে ব্যবসা করতে গেলে আলিমকে দিতে হয় মাশোয়ারা। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে কালিগঞ্জ থানায় ভুমিদস্যু, দখলবাজ ও চাঁদাবাজী মামলা (যার নাম্বার ১৭৯৭(৩)/১) হওয়ায় এলাকাবাসির মাঝে স্বাস্তির নিশ্বাস ফিরে এসেছে। তবে তাকে অতি দ্রæত গ্রেফতার করে আইনের আউতায় নিয়ে শাস্তির দাবি করেন এলাকাবাসি।

এ ব্যাপারে জানতে আলিমের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Copyright © 2019-2021 All rights reserved and protected Frontier Theme
%d bloggers like this: