বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলাকারি সন্ত্রাসিদের গ্রেফতার করুন: বিএমএসএফ

  • প্রকাশের সময়: সোমবার, ১১ মে, ২০২০
  • ৩৩৩ দেখেছেন
রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলাকারি সন্ত্রাসিদের গ্রেফতার করুন: বিএমএসএফ

রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহীন সাগর দূর্বৃত্তের হামলার শিকার হয়েছেন। দূর্বৃত্তদের ছোড়া ইটের আঘাতে তারনমাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। হামলা ঘটনার সাথে জড়িতদের দ্রূত গ্রেফতারের দাবি করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

রোববার রাতে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর রাজশাহী পুলিশ প্রশাসনকে ঘটনা তদন্ত করে হামলাকারী সন্ত্রাসিদের দ্রূত গ্রেফতারের দাবি করেন।

রাজশাহী বিএমএসএফ’র সভাপতি সম্পাদক জানিয়েছেন এ হামলায় তার মাথায় চারটি সেলাই লেগেছে।

বিএমএসএফ’র স্থানীয় নেতৃবৃন্দ জানিয়েছেন আজ ১১ মে সোমবার ইফতারীর পরে নিজ বাড়ী হতে ধুরইল বাজারে গিয়ে ফলমূল কিনে বাড়ী ফেরার পথে সাবেক মেম্বার আক্কাস আলী বাড়ীর দক্ষিণ পার্শ্বে দক্ষিন পূর্বদিকের বিল্ডিং এর কাছে পৌছামাত্র পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা দূর্বৃত্তরা বৃষ্টিরমত ইট মারতে থাকে। দুটি ইট সরাসরি মাথায় লেগে তিনি গুরত্বর জখম হয়। তার সুস্থ্যতার জন্য বিএমএসএফ’র পক্ষ থেকে দোয়া চেয়ে নিন্দা ও প্রতিবাদ কামনা করেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com