সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

হাতিয়ার নতুন ২জনের করোনা পজেটিভ

  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৮২ দেখেছেন
হাতিয়ার নতুন ২জনের করোনা পজেটিভ

উত্তম সাহা , হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় নতুন করে আরো ২ জনের করোনা পজেটিভ হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিষয়টি নিশ্চত করেন।

বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা সনাক্তকরণ পরিক্ষা কেন্দ্র থেকে ২৩জনের রিপোর্ট পাঠানো হয়েছে। তার মধ্যে ২জনের রিপোর্ট পজেটিভ এসেছে। একজন ঔষধ কোস্পানীর প্রতিনিধি(২৮), বাড়ী কুমিল্লা। অন্যজন মোটর সাইকেল চালক(৩৫), বাড়ী বুড়িরচর ৯নং ওয়ার্ড।

হাতিয়া থেকে এ পর্যন্ত ৩শত ৩৩জনের নমুনা পাঠানো হয়েছে। তার মধ্যে ৩শত ৩১ জনের রিপোর্ট পাওয়া গিয়াছে। এর মধ্যে পজেটিভ ১৩জন , যাদের ৬জনকে সম্প্রতি করোনা মুক্ত ঘোষনা করা হয়েছে। এবং ৩জনকে হাতিয়ার বাহিরে পাঠানো হয়েছে।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নিজাম উদ্দিন মিজান বলেন, আক্রান্ত ঔষধ কোস্পানীর প্রতিনিধি গত কয়েকদিন আগে নোয়াখালী থেকে এসেছে,এবং মোটর সাইকেল চালকেরও করোনা উপসর্গ থাকায় গত মঙ্গলবার তারা সহ ২৩জন স্যাম্পল দিয়েছে। আজকে তাদের রিপোর্ট পাঠানো হয়েছে সেখানে ২জনের রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্ত ২জনকে আইসোলেশনে রাখা হয়েছে।

এব্যাপারে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, আক্রান্ত মোটর সাইকেল চালকের বাড়ী এবং ঔষধ কোস্পানীর প্রতিনিধি যে হোটেলে থাকতো তা লকডাউন করা হয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com