সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

হাতিয়ায় পুলিশের এক এ এস আইসহ নতুন আক্রান্ত ৮জন মোট ৬৩

  • প্রকাশের সময়: শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৪৯৬ দেখেছেন
হাতিয়ায় পুলিশের এক এ এস আইসহ নতুন আক্রান্ত ৮জন মোট ৬৩

উত্তম সাহা, হাতিয়া প্রতিনিধি : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় করোনাই নতুন আক্রান্ত ৮জন, মোট আক্রান্ত ৬৩জন। শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো: নাজিম উদ্দিন ।
জানাযায় উপসর্গ থাকায় গত মঙ্গলবার সকালে হাতিয়া থেকে ১৭জনের নমুনা পাঠানো হয় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয় ল্যাবে। বৃহ:বার রাতে মেইলে ১৭জনের নমুনার ফলাফল পাঠানো হয় হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এতে ৮ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়ায় যায়। নতুন আক্রান্ত ৮জন হলো হাতিয়া উপজেলার তমরদ্দি সোনালী ব্যাংকের এক কর্মকর্তা, হাতিয়া সহকারী পুলিশ সুপার কার্যালয়ের এক এ এস আই, এক শিক্ষক, বিকাশের এজেন্ট, চরঈশ্বর ইউনিযনের খাসের হাট নন্দরোডের ব্যবসায়ী, পৌরসভা ৩নং ওয়ার্ডের এক প্রবাসী, চরকিং ও সোনাদিয়ার দুইজন কৃষক।
এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিমের নেতৃত্বে একটি টিম আক্রান্ত সকলের বাড়ী লকডাউন করে দেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, যেহেতু আক্রান্তের সংখ্যা অনেক বেড়ে গেছে আমরা নতুন করে কিছু সিদ্বান্ত নেব যা অছিরেই বাস্তবায়ন করা হবে।
উল্লেখ্য হাতিয়াতে প্রথম থেকে শুক্রবার পর্যন্ত ৪৬৫ জনের নমুনা পাঠানো হয়। এর মধ্যে ৪৬৫জনের নমুনার ফলাফল পাওয়া যায়। যাতে নতুন ৮জন সহ ৬৩ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১১জনকে করোনা মুক্ত ঘোষনা করা হয়।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com