শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

হৃদয় আহম্মেদ এর উপর সন্ত্রাসী হামলা (বিএমএসএফ)”র প্রতিবাদ

  • প্রকাশের সময়: শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৭৭ দেখেছেন

স্টাফ রিপোর্টার, ঢাকা   : জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক ও ব্যবসায়ী হৃদয় আহম্মেদ এর উপর সন্ত্রাসীরা হামলা চালায় সন্ত্রাসীরা। গতকাল মঙ্গলবার রাত ১০.৩০মিঃ সময় বরিশাল জেলার উজিরপুর উপজেলার চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে।এসময় সাংবাদিক হৃদয় আহম্মেদ গুরুতর আহত হন।

আহত হৃদয় আহম্মেদ জানান,গতকাল রাত আনুমানিক ১০ টার দিকে দোকানের মালামাল কিনতে ঢাকায় রওয়ানা দেওয়ার প্রস্তুতি নিয়ে দোকান বন্ধ করতেছি হঠাৎ দোকানের সামনে স্থানীয় ছিচকে সন্ত্রাসী রহিছুর ও তার সাথে ৬/৭জন লোক কালো কালো টর্চ লাইট,দা,লাটি নিয়ে আমার উপর হামলা চালিয়ে আমার সাথে থাকা নগদ আড়াই লাক্ষ টাকা এবং গলায় পরিহিত একটি সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায়।

এসময় রহিছের লাইটের আঘাতে আমার মাথা ফেটে যায়। এসময় আমার ডাক চিৎকার শুনে স্থানীয়রা আমাকে উদ্ধার করে
উজিরপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলার শিকার সাংবাদিক হৃদয় আহম্মেদ এর মাথায় বেশ কয়েকটি শেলাই করা হয় এবং তার অবস্থা আশংকা জনক বলে জানান স্বজনরা।এবিষয়ে উজিরপুর মডেল থানায় একটি আহত হৃদয় আহম্মেদের পরিবার একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম     (বিএমএসএফ)”র সভাপতি শহিদুল ইসলাম পাইলট  ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর স্বাক্ষরিত এক বিবৃতিতে বলেন সাংবাদিক হৃদয় আহমেদ এর উপর ঘঠিত হামলার তীব্রনিন্দা জানান সেই সাথে সুষ্ঠু তদন্ত পূর্বক সঠিক বিচারের দাবী জানায়।

তবে ঘটনার পর থেকে থানায় অভিযোগের বিষয় সন্ত্রাসী বাহিনী জানতে পেরে সাংবাদিক পরিবারকে বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে। এদিকে সন্ত্রাসী রহিছুর বাহিনী নিয়মিত সাংবাদিক পরিবারের উপর কঠোর নজরদারি করছে এবং বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে এমনকি প্রকাশ্য দিবালোকে অস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছে সাংবাদিক পরিবারের যাকে পাবে তাকেই মেরে ফেলবে বলে জানান এই অসহায় পরিবারটি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® Deshersamoy.com কর্তৃক সংরক্ষিত।
Design & Developed By BlogTheme.Com