শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
১০ হাজার পরিবারের পাশে কুমিল্লা মডেল কলেজ

১০ হাজার পরিবারের পাশে কুমিল্লা মডেল কলেজ

১০ হাজার পরিবারের পাশে কুমিল্লা মডেল কলেজ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি : চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় কুমিল্লার দেবিদ্বারে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলো কুমিল্লা মডেল কলেজের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ। এতে ৮ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি মুসুরী ডাল, ২ কেজি আলু ও ১ কেজি মটর ডাল রয়েছে। সোমবার দুপুর সাড়ে ১১টায় উপজেলার নবীয়াবাদ এলাকার কলেজ মাঠে থেকে ওই কার্যক্রম শুরু করেন।

মাঠ জুড়ে সামাজিক দূরত্ব বজায় রেখে গোল বৃত্তে অবস্থান নিশ্চিত করে কার্যক্রম শুরুতে প্রধান অতিথির বক্তৃতা করেন ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ।

এসময় তার প্রতিষ্ঠিত কলেজের সৌজন্যে উপজেলা জুড়ে ১০হাজার পরিবারকে বিনা মূল্যে ওই খাদ্য সহায়তা বিতরণ কাজ শুরু করা হয়।

তিনি জাানান- উপজেলার ১৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১০টি কাভার্ডভ্যান যোগে ওই খাদ্য সহায়তা পৌঁছানোর কার্যক্রম অব্যাহত থাকবে। পাশাপাশি নি¤œ মধ্যবিত্তদের জন্য ঢাকা গ্রুপের সৌজন্যে আরও ১০ হাজার পরিবারে ভর্তুকিতে ৫শ টাকায় ২০ কেজি চাল বিতরণের কার্যক্রম এবং ৯ম থেকে দ্বাদশ শ্রেণীতে অধ্যয়ণরত শিক্ষার্থীদের পরিবার কলেজের হটলাইন নম্বরে ফোন করে সহায়তা চাইলে তাদের নাম-পরিচয় গোপন রেখে বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে।

তার এই মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রেখেছেন কলেজ অধ্যক্ষ মো. মহিউদ্দিন লিটন, বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, এড. মো. জাহাঙ্গীর আলম ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, বরকামতা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. বশির আহম্মেদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকার, ইউপি মেম্বার সফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শাহআলম, তপন দত্ত, দেবীদ্বার উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক মো. মামুনুর রশিদ প্রমুখ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।