রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে জাজিরায় নদী খননের বালু লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকায় বিক্রি যুক্তরাষট আওয়ামী লীগ ও আওয়ামীপরিবারের প্রতিবাদ সভা ফাতেমা জহুরা আক্তার কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় আমেরিকার প্রবাসীদের অভিনন্দন
করোনাভাইরাসে মৃত্যু ২ লাখ ৯৮ হাজার ছাড়ালো

করোনাভাইরাসে মৃত্যু ২ লাখ ৯৮ হাজার ছাড়ালো

করোনাভাইরাসে মৃত্যু ২ লাখ ৯৮ হাজার ছাড়ালো

আন্তর্জাতিক ডেক্স : নভেল করোনাভাইরাস (কভিড-১৯) সারা বিশ্বে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৮৮ হাজারের বেশি মানুষ। একদিনে মৃত্যু হয়েছে পাঁচ হাজার ৩১৪ জনের। সুস্থ হয়ে গত ২৪ ঘন্টায় বাড়ি ফিরেছে ৫৬ হাজারের বেশি মানুষ।

ওয়াল্ডোমিটারের তথ্য অনুযায়ী, সবমিলিয়ে মোট আক্রান্ত হয়েছে ৪৪ লাখ ২৯ হাজার ২৩২ জন। মৃত্যু হয়েছে ২ লাখ ৯৮ হাজার ১৬৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরিছেন ১৬ লাখ ৫৮ হাজার ৯৯৫ জন।

যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ২১ হাজার ৭১২ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ লাখ ৩০ হাজার ৩৪৮ জন। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১ হাজার ৭৭২ জনের। এ নিয়ে মোট মৃত্যু হলো ৮৫ হাজার ১৯৭ জনের। সবমিলিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরিছেন ৩ লাখ ১০ হাজার ২৫৯ জন।

স্পেনে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১ হাজার ৫৭৫ জন। মোট আক্রান্ত ২ লাখ ৭১ হাজার ৯৫ জন। একদিনে মৃত্যু হয়েছে ১৮৪ জনের। এই নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ১০৪ জন। সবমিলিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরিছেন ১ লাখ ৮৩ হাজার ২২৭ জন।
ইতালিতে গত ২৪ ঘন্টায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা কমেছে। নতুন করে আক্রান্ত হয়েছে ৮৮৮ জন। মৃত্যু ১৯৫ জনের। মোট আক্রান্ত হয়েছে ২ লাখ ২২ হাজার ১০৪ জন। মোট মৃত্যু ৩১ হাজার ১০৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরিছেন ১ লাখ ১২ হাজার ৫৪১ জন।
গত ২৪ ঘন্টায় রাশিয়াতে নতুন করে আক্রান্ত হয়েছে ১০ হাজার ২৮ জন। নতুন করে মৃত্যু হয়েছে ৯৬ জনের। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লাখ ৪২ হাজার ২৭১ জন। মোট মৃত্যু ২ হাজার ২১২ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরিছেন ৪৮ হাজার ৩ জন।

যুক্তরাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩ হাজার ২৪২ জন। এ নিয়ে মোট আক্রান্ত হয়েছে ২ লাখ ২৯ হাজার ৭০৫ জন। নতুন করে মৃত্যু হয়েছে ৪৯৪ জনের। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ হাজার ১৮৬ জন। সুস্থ হয়ে কেউ বাড়ি ফিরে নাই।

ব্রাজিলে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৯৮০ জন। এ নিয়ে সে দেশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ৯০ হাজার ১৩৭ জন। একদিনে মৃত্যু হয়েছে ৮২ জনের। সবমিলিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ২৪০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৮ হাজার ৪২৪ জন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।