রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে জাজিরায় নদী খননের বালু লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকায় বিক্রি যুক্তরাষট আওয়ামী লীগ ও আওয়ামীপরিবারের প্রতিবাদ সভা ফাতেমা জহুরা আক্তার কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় আমেরিকার প্রবাসীদের অভিনন্দন বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশনের উপর জাতিসংঘ সাধারণ পরিষদে উচ্চ পর্যায়ের ফোরাম অনুষ্ঠিত
৬৫ বছরের প্রেমিক খ্যাত কুমিল্লার সেই শামসুল গ্রেপ্তার!

৬৫ বছরের প্রেমিক খ্যাত কুমিল্লার সেই শামসুল গ্রেপ্তার!

৬৫ বছরের প্রেমিক খ্যাত কুমিল্লার সেই শামসুল গ্রেপ্তার!

লালমাই প্রতিনিধি :  কুমিল্লার লালমাইয়ের চাঞ্চল্যকর বিয়ের রহস্যময় ঘটনার ৮ম শ্রেণী পড়ুয়া মরিয়মের আলোচিত স্বামী ৬৫ বছরের শামু খ্যাত শামসুল হক লালমাই থানা পুলিশের হাতে গ্রেফতার।

১৪ই মে বিকালে মরিয়মের মা তাসলিমা আকতারের অভিযোগের ভিত্তিতে ১৪ মে বিকালে কিশোরীর মা তাছলিমা বেগম বাদী হয়ে সামছল হকের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন ২০০৩) এর ৭/৩০ ধারায় লালমাই থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ায় ভাইরাল হওয়া অসম পরিণয় ৬৫ বছরের বৃদ্ধের সাথে ১৩ বছরের কিশোরীর বিয়ের ঘটনায় পেরুল দক্ষিণ ইউনিয়নের পেরুল গ্রামের সামছল হক সামুর কথিত কিশোরী স্ত্রীকে আজ বিকাল ৫.৩০ তাদের হরিশ্চর বাজার স্কুল সংলগ্ন ভাড়া বাসা থেকে মরিয়ম আক্তারকে উদ্ধার  করা হয়। পরবর্তীতে বর সামুকে তার নিজ গ্রাম পূর্ব পেরুল থেকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারের বিষয়ে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, মরিয়ম আক্তারের মায়ের অভিযোগের ভিত্তিতে বৃদ্ধ সামছল হক কে গ্রেফতার করা হয়েছে। তার হেফাজত থেকে অপহৃত মরিয়মকে  উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দি রেকর্ডের জন্য কুমিল্লার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে। ধৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

মরিয়মের মায়ের অভিযোগের ভিত্তিতে জানা যায়,
লালমাই উপজেলার পেরুল গ্রামের ইমাম হোসেনের মেয়ে মেয়ে মরিয়ম আক্তার কে একই উপজেলার পূর্ব পেরুল দিঘীরপাড় উত্তরপাড়ার রিকশাচালক রিকশাচালক শামসুল হক সহ এলাকার আরো কয়েকজন ব্যক্তি সহ বিগত ১০-৫-২০২০ ভোর ৫ টার সময় রিক্সাযোগে রিকশাচালকসহ তুলে তুলে নিয়ে যায় এরপর তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ করেন তার মা মা তাসলিমা আক্তার।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।