শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে
দেবীদ্বারে করোনায় আরো একজনের মৃত্যু

দেবীদ্বারে করোনায় আরো একজনের মৃত্যু

দেবীদ্বারে করোনায় আরো একজনের মৃত্যু

মো মহিউদ্দিন সরকার, কুমিল্লা প্রতিনিধি : দেবীদ্বার উপজেলায় আরো এক কোভিড-১৯ পজেটিভ রোগি মারা গেছেন।দেবীদ্বার পৌর এলাকার ৪নং ওয়ার্ডের বড়আলমপুর গ্রামের মৃত; জব্বার আলীর পুত্র অবসর প্রাপ্ত স্বাস্থ্য সহকারী নুরুল ইসলাম(৭২), করোনা পজেটিভ রিপোর্ট আসার একদিন পর শনিবার সকাল সাড়ে ৮টায় তার নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় মারা যান।
এ নিয়ে দেবীদ্বাররে মৃতের সংখ্যা দাড়াল ৯জনে। কুমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ১০জনের মধ্যে দেবীদ্বারেই ৯জন।

এদের মধ্যে দু’জনই জীবদ্বশায় জানতে পেরেছেন তারা করোনায় আক্রান্ত ছিলেন, বাকী ৭জনই মৃত্যুর পর নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে।
গত শুক্রবার পর্যন্ত দেবীদ্বারে করোনা পজেটিভ আক্রান্ত রোগির সংখ্যা দাড়িয়েছে ১০২ জনে। ফেলে দেবীদ্বার উপজেলা এখন হটস্পট খ্যাত এ উপজেলা হিসেবে চিহ্নীত। কুমিল্লা জেলায় ২৪৮জন পজেটিভ রোগির মধ্যে ১০২জনই দেবীদ্বার উপজেলায় এবং বাকী ১৪৬জন অন্যন্য উপজেলায়।

অপর দিকে দেবীদ্বার উপজেলা প্রশাসন কর্তৃক দেবীদ্বার গোমতী আবাসিক এলাকায় একই পরিবারের ৫জন আক্রান্তের বাসা, স্বামী-স্ত্রী দু’জন আক্রান্ত হওয়া হাসপাতাল রেডের কান্তিধারা হাউজ, বারেরা, বড়আলমপুর, সুবিল ফতেহাবাদ, বল্লভপুর, জীবনপুর গ্রামের এক জন করে আক্রান্ত হওয়াদের ৭টি বাড়ি, ১০জন আক্রান্ত হওয়া নবিয়াবাদ সম্পূর্ণ গ্রাম, রসুলপুর ইউনিয়নের ইনসাফ মার্কেট, সুবিল ইউনিয়নের ওয়াহেদপুর বাজার, ফতেহাবাদ ইউনিয়নের খলিলপুর বাজার লক ডাউন করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, আজ করোনায় আক্রান্ত হয়ে পৌর এলাকার বড়আলমপুর গ্রামের নুরুল ইসলাম মারা গেছেন। তার জানাযা নিয়মানুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা সভাপতি আবু কাউছার অনিকের নেতৃত্বে সম্পন্ন করা হয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।