শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে অর্থ বিতরণ

দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে অর্থ বিতরণ

দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে অর্থ বিতরণ

আবুল বাশার,দেবিদ্বার : করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন ও গৃহবন্দী ৪১ দরিদ্র ও অসহায় পরিবারের পাশে দাঁড়ালো দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি উচ্চ বিদ্যাল‌য়ের এসএস‌সি ২০০৯ ব্যা‌চের শিক্ষার্থীরা।

‘দয়া দাক্ষিনা নয় ভালোবাসার নিবেদন’ এই প্র‌তিপাদ্য বিষয়‌কে লালন ক‌রে নগদ অর্থ উপহার দি‌লো দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএস‌সি ব্যা‌চের এসব শিক্ষার্থীরা।

১৪ মে বিকেলে দেবিদ্বার পৌর শহরের আশে পাশের এলাকায় গুলোতে অসহায় ও দুঃস্থদের মা‌ঝে নগদ অর্থ উপহার হিসেবে তুলে দেয়া হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায়দের মধ্যে নগদ অর্থ তুলে দেন দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ০৯ ব্যাচের জাহাঙ্গীর আলম,অালামিন,মঈনুদ্দিন মুন্না, ইরফান,জাবেদ,সুমন,রাসেদ,সায়মন,
অালমগীর,অাক্তার হোসেন, কাজী মিশন ও এনামুল প্রমূখ।

মহতী এই কাজের অন্যতম উদ্যোক্তা জাহাঙ্গীর আলম ও আলামিন জানান, এই কঠিন সময়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাই তাঁ‌দের জন্য আমাদের বন্ধু মহলের এই ক্ষুদ্র উপহার। মানবিক দিক বিবেচনা করেই উপজেলায় কর্মহীন অতিদরিদ্র ৪১ জনকে চিহ্নিত করে তাদের উপস্থিতিতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এনামুল হক অপু বলেন সব বন্ধুদের সহযোগিতায় দান কার্যক্রম সম্পন্ন হয়েছে। বর্তমান পরিস্থিতিতে এমন একটা কাজে সব বন্ধুদের অংশগ্রহণের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাড়াতে পাড়ায় অাল্লাহর কাছে অশেষ শুকরিয়া আদায় করছি। ভবিষ্যতে এমন কার্যক্রম চলমান থাকবে। কিছু হয়তো ভুল ত্রুটি হয়েছে, এজন্য সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। ভবিষ্যতে অারো স্বচ্ছতার সহিত করার চেষ্টা থাকবে ইনশাআল্লাহ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।