বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল নাসিম-সাহারা খাতুন বঙ্গবন্ধুর আদর্শের পথে থেকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদাই আস্হাশীল ছিলেন-মন্ত্রীবর্গ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ কুমিল্লার বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ; আটক ২ পলাতক ১ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির “ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ভবন” নির্মিত হতে যাচ্ছে জাজিরায় নদী খননের বালু লুটপাটের মাধ্যমে কোটি কোটি টাকায় বিক্রি যুক্তরাষট আওয়ামী লীগ ও আওয়ামীপরিবারের প্রতিবাদ সভা
দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে অর্থ বিতরণ

দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে অর্থ বিতরণ

দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে অর্থ বিতরণ

আবুল বাশার,দেবিদ্বার : করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন ও গৃহবন্দী ৪১ দরিদ্র ও অসহায় পরিবারের পাশে দাঁড়ালো দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি উচ্চ বিদ্যাল‌য়ের এসএস‌সি ২০০৯ ব্যা‌চের শিক্ষার্থীরা।

‘দয়া দাক্ষিনা নয় ভালোবাসার নিবেদন’ এই প্র‌তিপাদ্য বিষয়‌কে লালন ক‌রে নগদ অর্থ উপহার দি‌লো দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএস‌সি ব্যা‌চের এসব শিক্ষার্থীরা।

১৪ মে বিকেলে দেবিদ্বার পৌর শহরের আশে পাশের এলাকায় গুলোতে অসহায় ও দুঃস্থদের মা‌ঝে নগদ অর্থ উপহার হিসেবে তুলে দেয়া হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায়দের মধ্যে নগদ অর্থ তুলে দেন দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ০৯ ব্যাচের জাহাঙ্গীর আলম,অালামিন,মঈনুদ্দিন মুন্না, ইরফান,জাবেদ,সুমন,রাসেদ,সায়মন,
অালমগীর,অাক্তার হোসেন, কাজী মিশন ও এনামুল প্রমূখ।

মহতী এই কাজের অন্যতম উদ্যোক্তা জাহাঙ্গীর আলম ও আলামিন জানান, এই কঠিন সময়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছেন তাই তাঁ‌দের জন্য আমাদের বন্ধু মহলের এই ক্ষুদ্র উপহার। মানবিক দিক বিবেচনা করেই উপজেলায় কর্মহীন অতিদরিদ্র ৪১ জনকে চিহ্নিত করে তাদের উপস্থিতিতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এনামুল হক অপু বলেন সব বন্ধুদের সহযোগিতায় দান কার্যক্রম সম্পন্ন হয়েছে। বর্তমান পরিস্থিতিতে এমন একটা কাজে সব বন্ধুদের অংশগ্রহণের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাড়াতে পাড়ায় অাল্লাহর কাছে অশেষ শুকরিয়া আদায় করছি। ভবিষ্যতে এমন কার্যক্রম চলমান থাকবে। কিছু হয়তো ভুল ত্রুটি হয়েছে, এজন্য সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। ভবিষ্যতে অারো স্বচ্ছতার সহিত করার চেষ্টা থাকবে ইনশাআল্লাহ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।