রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
কুমিল্লায় দেবিদ্বারে সরকারি সিদ্ধান্ত অমান্য করে বিদ্যুৎ বিল পরিশোধে মাইকিং,সংযোগ বিচ্ছিন্নের হুমকি

কুমিল্লায় দেবিদ্বারে সরকারি সিদ্ধান্ত অমান্য করে বিদ্যুৎ বিল পরিশোধে মাইকিং,সংযোগ বিচ্ছিন্নের হুমকি

কুমিল্লায় দেবিদ্বারে সরকারি সিদ্ধান্ত অমান্য করে বিদ্যুৎ বিল পরিশোধে মাইকিং,সংযোগ বিচ্ছিন্নের হুমকি

আবুল বাশার,দেবিদ্বার : করোনায় “রেড জোন” খ্যাত কুমিল্লার দেবিদ্বারে সরকারি সিদ্ধান্ত অমান্য করে বিদ্যুৎ বিল পরিশোধের জন্য মাইকিং করা হচ্ছে। করোনার কারণে যেখানে জীবন টিকিয়ে রাখতেই হিমশিম খাচ্ছে মানুষ, সেখানে বিদ্যুৎ বিলের বোঝা যেন সাধারণ মানুষের মাথায় মরার উপর খাড়ার ঘা।

গত মঙ্গলবার দেবিদ্বারে বিল দেয়ার জন্য মাইকিং করিয়েছে দেবিদ্বার পল্লী বিদ্যুৎ জোনাল অফিস। এ বিষয়টি নিয়ে সারা দেবিদ্বারে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

বুধবার সকাল ১০:০০ টায় সময়ে দেবিদ্বার পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কোনো রকম সামাজিক দূরত্ব নিশ্চিত না করেই বিল গ্রহণ করছেন সংশ্লিষ্টরা।

এদিকে মাইকিং শুনে বিল দিতে আসা অনেকেই সংযোগ কেটে দেয়ার ভয়ে বিল দিতে এসেছেন বলে জানিয়েছেন।

বিল দিতে আসা গ্রাহকরা মানছেন না কোনো সামাজিক দুরত্ব, ফলে থাকছে করোনার ঝুঁকি। দেশে করোনা ভাইরাসের পরিস্থিতি বিবেচনায় ফেব্রুয়ারি-মার্চ-এপ্রিল মাসের বিদ্যুৎ বিলের বিলম্ব ফি (মাশুল) মওকুফ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল।

করোনার সংক্রমণ থাকাকালীন সময়ে বিদ্যুৎ বিল জমা না নেয়ার জন্য ঘোষণা দেয়া হয়েছিল। কিন্তু সরকারের সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে বিদ্যুৎ বিল জমা নিচ্ছে দেবিদ্বার পল্লী বিদ্যুৎ জোনাল অফিস।

এ ব্যাপারে দেবিদ্বার পল্লী বিদ্যুতের ডিজিএম মৃণাল কান্তি বলেন, বিদ্যুৎ বিল গ্রহন না করার কোন নির্দেশনা নাই,আর আজকেই বিল গ্রহন শেষ হয়ে যাচ্ছে। আরেক প্রশ্নের জবাবে বলেন আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই বিল গ্রহনের চেষ্টা করছি এবং আমাদের লোকবল কম,মানুষ কথা না শুনলে আমাদের কি করার আছে। এদিকে দেবিদ্বারের বর্তমান হটস্পট এবং রেড জোনের কথা স্মরন করিয়ে দিলে তিনি বলেন প্রশাসনের এমন কোন নির্দেশনা বিল না গ্রহনের ব্যাপারে আমাদের দেওয়া হয়নি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।