রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
দেবিদ্বারে অসহায় মানুষের পাশে তাঁতী লীগ নেতা মোস্তফা কামাল

দেবিদ্বারে অসহায় মানুষের পাশে তাঁতী লীগ নেতা মোস্তফা কামাল

দেবিদ্বারে অসহায় মানুষের পাশে তাঁতী লীগ নেতা মোস্তফা কামাল

কুমিল্লা (দেবিদ্বার) সংবাদ দাতা : করোনা ভাইরাসা মোকাবেলায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাষ্টারের নির্দেশে কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর ইউনিয়নে প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় ঘরবন্দি হয়ে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের অসহায় মানুষদের পাশে ঈদ সামগ্রী ও শাড়ী, লুঙ্গী নিয়ে অসহায়দের পাশে দাড়িয়েছে দেবিদ্বার উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব মোস্তফা কামাল।

গত ২০ মে (বুধবার) সকালে উপজেলার গুনাইঘর ইউনিয়নের বাকসার ও চাষাড়পাড়ে মোস্তফা কামালের নিজস্ব অর্থায়নে ৩০০ শতাদিক পরিবার ও ৩০০ শতাধিক ব্যাক্তিদের মাঝে ঈদের আনন্দ বাড়িয়ে দিতে অসহায়, নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী, শাড়ী, লুঙ্গী, পাঞ্জাবী বিতরণ করেন উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব মোস্তফা কামাল।

খাদ্য সামগ্রী, শাড়ী, লুঙ্গী ও পাঞ্জাবী বিতরন কালে মোস্তফা কামাল বলেন, আমার নেতার কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাষ্টারের নির্দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশনা মানতে গিয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। অসহায় মানুষের চোখেমুখে যে তৃপ্তি দেখেছি সেটি ভাষায় প্রকাশ করা যাবেনা। আমার সামর্থ যতদিন থাকবে ততদিন আমি আমার ইউনিয়ের অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করবো। করোনা ভাইরাসের কারনে অসহায় হয়ে পড়া মানুষের পাশে সরকারের পাশাপাশি আমার নেতা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাষ্টারের নির্দেশে আমি খাদ্য সহায়তা নিয়ে অসহায় মানুষদের পাশে দাড়িয়েছি। আগামীতে আরও যারা কর্মহীন রয়েছেন তাদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করবো। আমার চাওয়া গুনাইঘর ইউনিয়নের একটি ব্যাক্তি যেন এক বেলাও না খেয়ে থাকে। তিনি এসময় আরো বলেন আপনারা সকলে আমার নেতা রৌশন আলী মাষ্টারের জন্য দোয়া করবেন, মহান আল্লাহপাক যেন আমার নেতাকে শারীরিক ভাবে সুস্থ রাখে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।