শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রোহিঙ্গাদের বিরুদ্ধে গণহত্যা মামলা পরিচালনায় ওআইসি সদস্য রাষ্ট্রের সহায়তা চাইলেন সৌদি নিযুক্ত রাষ্ট্রদূতওআইসিরস স্থায়ী প্রতিনিধি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) হাতিয়ায় ৫ হাজার তালবীজ বপন করেছে উপক’ল ফাউন্ডেশন কমলগঞ্জ শারদীয় দূর্গাপূজায় ৩দিনের সরকারি ছুটির দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী লীগ পরিবার পালন করলো প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো নিউইয়র্ক মহানগর যুবলীগ সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আ’লীগের উদ্দোগে নবজাগরণের অগ্রদূত প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন হাতিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের দিন ব্যাপি কর্মসূচী পালিত শেখ হাসিনার নেতৃত্বে সুশাসন প্রতিষ্ঠার জন্যই বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে-মুক্তিযুদ্ধ মন্ত্রী আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ
দেবিদ্বারে “যুব কল্যাণ সংঘের” উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দেবিদ্বারে “যুব কল্যাণ সংঘের” উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দেবিদ্বারে "কল্যাণ যুব সংঘের" উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আবুল বাশার,দেবিদ্বার : বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলায় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে দেবিদ্বার পৌর এলাকাধীন ছোট আলমপুর (দঃ মধ্যপাড়া) সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে দেবিদ্বার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের প্রায় ৪২৫ টি পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

‘দয়া দাক্ষিনা নয় ভালোবাসার নিবেদন’ এই প্র‌তিপাদ্য বিষয়‌কে লালন ক‌রে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেন ছোট আলমপুর (দঃ মধ্যপাড়া) সমাজ কল্যাণ যুব সংঘের এক ঝাঁক তরুণরা।

এই সংগঠকের অন্যতম উপদেষ্টা হুসাইন আহমেদ বলেন, করোনা ভাইরাসের প্রভাবে সারা দেশের ন্যায় আমাদের দেবিদ্বার উপজেলার মানুষের জীবন যাত্রা থমকে গেছে,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের দুর্ভোগ লাঘবে নানামুখী সাহায্য সহায়তা অব্যাহত রেখেছেন এবং আমাদের দেবিদ্বারের মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশনা মোতাবেক আমাদের সাধ্যের মধ্যে থেকে আমি এবং আমাদের সংগঠন এই এলাকার কিছু অস্বচ্ছল পরিবারের মাঝে প্রীতি উপহার হিসেবে এসব খাদ্য ও ঈদ সামগ্রী আজ বিতরন করছি।

অপর উপদেষ্টা সাংবাদিক আবুল বাশার বলেন,ভবিষৎতেও আমার এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে অনেকের আয় রোজগার, বিশেষ করে মধ্যবিত্ত পরিবারেরা এ সমস্যার সম্মুখীন হচ্ছে বেশী। তাই আমি এলাকার বিত্তশালী ব্যক্তিদের আহ্বান জানাই আপনারাও আপনাদের সাধ্যমত মন প্রান উজার করে মানবতার পাশে এসে দাড়ান।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।