শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদণ্ড ; অ্যান্টিবায়োটিকটি শক্ত হলেও কাজ হবে কি?
দেবিদ্বারে কলেজ ছাত্রলীগের উদ্যোগে দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দেবিদ্বারে কলেজ ছাত্রলীগের উদ্যোগে দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দেবিদ্বারে কলেজ ছাত্রলীগের উদ্যোগে দুস্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আবুল বাশার,দেবিদ্বার : সারা বিশ্ব যখন করোনা মহামারীতে দূর্যোগপূর্ন অবস্থায় দূর্ভিক্ষের দিকে ঢলে পড়েছে, অসহায় ও নিম্নমধ্যবিত্ত মানুষগুলো খাবারএর জন্য দিশেহারা হয়ে পড়েছে ঠিক তখনই দেবিদ্বার মাটি ও মানুষের নেতা কুমিল্লা-০৪ আসনের মাননীয় সাংসদ জনাব রাজী মোহাম্মদ ফখরুল এমপি মহোদয়ের পক্ষ থেকে দেবিদ্বার এস,এ সরকারি কলেজ ছাত্রলীগ এর সাধারন সম্পাদক কাজী শিহাবের নিজস্ব অর্থায়নে ৫০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই সময়ে উপস্তিত ছিলেন পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল, রাতুল রহমান আশিক, আনোয়ার হোসেন বাপ্পু, আমির হোসেন প্রমুখ।

এই সময়ে কাজী শিহাব বলেন করোনা ভাইরাসের প্রভাবে সারা দেশের ন্যায় আমাদের দেবিদ্বার উপজেলার মানুষের জীবন যাত্রা থমকে গেছে,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের দুর্ভোগ লাঘবে নানামুখী সাহায্য সহায়তা অব্যাহত রেখেছেন এবং আমাদের দেবিদ্বারের মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশনা মোতাবেক আমাদের সাধ্যের মধ্যে থেকে আমি কিছু অস্বচ্ছল পরিবারের মাঝে প্রীতি উপহার হিসেবে এসব খাদ্য ও ঈদ সামগ্রী আজ বিতরন করছি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।