রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে স্কুলশিক্ষকের খাদ্য সামগ্রী ও নগদঅর্থ বিতরণ

দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে স্কুলশিক্ষকের খাদ্য সামগ্রী ও নগদঅর্থ বিতরণ

দেবিদ্বারে কর্মহীন ও অসহায়দের মাঝে স্কুলশিক্ষকের খাদ্য সামগ্রী ও নগদঅর্থ বিতরণ

আবুল বাশার, দেবিদ্বার : কুমিল্লার দেবিদ্বারে কর্মহীন অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন এক স্কুলশিক্ষক। দেবিদ্বার পৌরসভার ফতেহাবাদ এলাকার ৩নং ওয়ার্ডের ৪০টি পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গত বুধবার দুপুরে নিজে গিয়ে এসব মহতী কাজে শামিল হোন তিনি। ওই শিক্ষক হলেন মরিচাকান্দা জিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নানু মিয়া সরকার।

তিনি বলেন করোনায় অনেক শ্রমজীবী মানুষ কর্ম হারিয়ে দিশে হারা এবং বেকার জীবন যাপন করছেন। এইসব নিম্ন আয়ের মানুষের প্রীতি উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদঅর্থ প্রদান করে পরিবারের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করেছি মাত্র। তবে এ কাজে সার্বক্ষণিক অনুপ্রেরণা যুগিয়েছেন দেবিদ্বারের মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

ভবিষৎতেও আমার এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে। করোনার প্রভাবে বন্ধ হয়ে গেছে অনেকের আয় রোজগার, বিশেষ করে মধ্যবিত্ত পরিবারেরা এ সমস্যার সম্মুখীন হচ্ছে বেশী। তাই আমি এলাকার বিত্তশালী ব্যক্তিদের আহ্বান জানাই আপনারাও আপনাদের সাধ্যমত মন প্রান উজার করে মানবতার পাশে এসে দাঁড়ান।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।