বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদণ্ড ; অ্যান্টিবায়োটিকটি শক্ত হলেও কাজ হবে কি?
দূর্নীতির অভিযোগ তোলায় মুরাদনগরে ইউপি চেয়ারম্যানের নির্দেশে যুবলীগ নেতার মাথা ফাটালেন মাদকসেবীরা

দূর্নীতির অভিযোগ তোলায় মুরাদনগরে ইউপি চেয়ারম্যানের নির্দেশে যুবলীগ নেতার মাথা ফাটালেন মাদকসেবীরা

দূর্নীতির অভিযোগ তোলায় মুরাদনগরে ইউপি চেয়ারম্যানের নির্দেশে যুবলীগ নেতার মাথা ফাটালেন মাদকসেবীরা

আবুল বাশার, কুমিল্লা : কুমিল্লার মুরাদনগর উপজেলায় দারোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্নীতি ও অনিয়মের অভিযোগ তোলায় ওই চেয়ারম্যানের নির্দেশে একই ইউনিয়নের যুবলীগের সভাপতি কুদ্দুস মিয়া ও তার ছোট ভাই খলিলুর রহমান খলিলের মাথা ফাটিয়ে দিয়েছে মাদকসেবী দুর্বৃত্তরা। এ ঘটনায় আরো আহত হয়েছেন মুরাদনগর উপজেলা তাতীলীগের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন, মুরাদনগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার মুরাদনগর সংবাদদাতা মো. শরিফুল আলম চৌধুরী, কেমতলী গ্রামের পথচারী মনা মিয়া ও মোবারক হোসেনসহ ৬ জন।

গত শনিবার বিকেলে উপজেলার কাজিয়াতল গ্রামে এই ঘটনা ঘটে।

শনিবার সন্ধ্যায় তাদেরকে মুরাদনগর হাসপাতালে ভর্তি করা হলে হাসপাতালে যেয়েও দারোরা ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহানের নেতৃত্বে আবারো আরেক দফা হামলা করা হয়।

এ বিষয়ে শনিবার রাতে দারোরা ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদ্দুস মিয়া বাদী হয়ে দারোরা ইউপি চেয়ারম্যান শাহজাহানসহ ২০ জনকে আসামী করে মুরাদনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মুরাদনগর থানার ওসি মঞ্জুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। রোববার সকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত চেয়ারম্যান শাহজাহান সমর্থকরা এলাকায় মহড়া দিচ্ছে এবং এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।
এ বিষয়ে দারোরা ইউপির চেয়ারম্যান শাহজাহানের সঙ্গে তার মুঠোফোনে একাধিকবার কথা বলার জন্য যোগাযোগ করার চেষ্টা করেও তিনি ফোন রিসিভ না করায় তার কোন মন্তব্য নেয়া যায়নি।

দারোরা ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদ্দুস মিয়া বলেন, দারোরা ইউনিয়নে ভূয়া প্রকল্প দেখিয়ে এবং কোন কাজ না করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন আমিসহ আমার অনুগতরা এর প্রতিবাদের জন্য বিভিন্ন দপ্তরে অভিযোগ করায় সে এলাকার মাদকসেবীদের সংঘবদ্ধ করে অতর্কিতে এ হামলা চালায়।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।