বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদ্রাসায় দপ্তরী নিয়োগে ৩ লাখ টাকা ঘুষ বানিজ্য!

মাদ্রাসায় দপ্তরী নিয়োগে ৩ লাখ টাকা ঘুষ বানিজ্য!

মাদ্রাসায় দপ্তরী নিয়োগে ৩ লাখ টাকা ঘুষ বানিজ্য!

নিজস্ব প্রতিনিধি : মুরাদনগর উপজেলার ১৯নং দারোরা ইউনিয়নের কাজিয়াতল দক্ষিণ পাড়া দাখিল মাদ্রাসায় দপ্তরী (কাম নৈশপ্রহরী) নিয়োগে ৩ লাখ টাকা ঘূষ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের তীর কাজিয়াতল দক্ষিণ পাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সাংবাদিক শরীফুল ইসলাম (ডালিম) এর বিরুদ্ধে।

অভিযোগ সুত্রে জানা গেছে- কাজিয়াতল গ্রামের মোঃ মনিরুল ইসলাম মুন্সীকে উক্ত দপ্তরী (কাম নৈশপ্রহরী) পদে নিয়োগ দেওয়ার নাম করে টাকা খেকো মাদ্রাসা সভাপতি সাংবাদিক শরীফুল ইসলাম (ডালিম) ৩ লাখ টাকার নগদ হাতিয়ে নেন।

গোপন সুত্রে জানা যায়- মাদ্রাসার দপ্তরী কাম নৈশপ্রহরী পদটি শূন্য থাকায় মোটা অংকের টাকা নিয়ে কাজিয়াল গ্রামের বাসিন্দা মৃত মনসুর আলীর ছেলে মোঃ মনিরুল ইসলাম মুন্সীকে ৩ লাখ টাকার বিনিময়ে মাদ্রাসায় নিয়োগ দেয়া হয়। জানাগেছে সভাপতির সুপারিশ্ দপ্তরী নিয়োগ দেয়া হয়েছে, মাদ্রাসার দপ্তরী (কাম নৈশপ্রহরী) কাজিয়াতল গ্রামের মোঃ মনিরুল ইসলাম মুন্সী নিয়োগ পেয়ে সাত মাস ধরে চাকুরী করতেছে কিন্তু মাস শেষে বেতন পায়না।

সুত্রে জানাগেছে- দপ্তরী কাম নৈশপ্রহরী পদে মোঃ মনিরুল ইসলাম মুন্সীকে নিয়োগ দেওয়ার কথা বলে তার কাছ থেকে নগদ ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েও তাকে নিয়োগ না দিয়ে তালবাহানা করতেছে। এদিকে মোঃ মনিরুল ইসলাম মুন্সী বলেন কাজিয়াতল দক্ষিণপাড় দাখিল মাদ্রাসার দপ্তরী (নৈশপ্রহরী) পদটি শুন্য থাকায় আমি নিয়োগ পেয়েছি বলে জানান,কিন্তু আমাকে নিয়োগ না দিয়ে সভাপতি ৪ লাখ টাকা নিয়ে অন্য আরেক জনকে নিয়োগ দিয়েছে। তিনি আরও বলেন সাংবাদিক শরীফের কাছে আমার ৩ লক্ষ টাকা চাইলে সে আমাকে হুমকি দমকি দিয়ে বলে কিশের টাকা টাকা চাইলে জানে মেরে ফেলবো আমাকে মারধর করে আমার মাথায় রড দিয়ে আঘাত করে আমার হাত ভেঙে দেয়। বর্তমানে আমাদের মতো গরিব টাকা ছাড়া চাকুরি পাবনা, কারন টাকার সামনে কিছুই না। সংবাদ কর্মীরা বিষয়টি টের পেলে তাদের লেখালেখি বা সংবাদ না প্রকাশ করার শর্তে টাকা দেন সাংবাদিক শরীফ।

এদিকে এলাকার সুসিল সমাজের অনেকে বলেন, টাকার বিনিময়ে নিয়োগ এই কাজটি অনেক জঘন্য করেছেন বলে মন্তব্য করেছেন এলাকার অনেকে।

ঘূষ নেওয়ার ব্যাপারে কাজিয়াতল দক্ষিণ পাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সাংবাদিক শরীফুল ইসলাম (ডালিম) কে ফোন করলে তিনি ফোন রিসিভ করেন নি।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।