বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম ধর্ষণ প্রতিরোধে মৃত্যুদণ্ড ; অ্যান্টিবায়োটিকটি শক্ত হলেও কাজ হবে কি?
দুর্নীতিগ্রস্থ সহকর্মীর বদলি চেয়ে ডিএমপি কমিশনারের চিঠি

দুর্নীতিগ্রস্থ সহকর্মীর বদলি চেয়ে ডিএমপি কমিশনারের চিঠি

দুর্নীতিগ্রস্থ সহকর্মীর বদলি চেয়ে ডিএমপি কমিশনারের চিঠি

স্টাফ রিপোর্টার : ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার ইমাম হোসেনকে দুর্নীতিগ্রস্থ আখ্যায়িত করে তাকে বদলি করতে পুলিশের মহাপরিদর্শককে চিঠি দিয়েছেন ঢাকা পুলিশ কমিশনার শফিকুল ইসলাম।

চিঠিতে শফিকুল ইসলাম লিখেছেন, ইমাম হোসেন একজন দুর্নীতি পরায়ণ কর্মকর্তা। ডিএমপির বিভিন্ন কেনাকাটায় তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে।

এছাড়া সম্প্রতি ইমাম হোসেন ডিএমপির কেনাকাটায় খোদ পুলিশ কমিশনারকেই বখরা গ্রহণের প্রস্তাব দিয়েছেন। যে কারণে তাকে ডিএমপিতে রাখা ঠিক নয় বলে জানান পুলিশ কমিশনার।

চিঠিতে দুর্নীতিগ্রস্থ এই কর্মকর্তাকে জরুরি ভিত্তিতে বদলির সুপারিশ করেন করা হয়। ৩০শে মে পুলিশ মহাপরিদর্শক বরাবর এ চিঠি দেন ডিএমপি কমিশনার।

উল্লেখ্য, ২০১২ সালে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার হিসেবে যোগ দেন ইমাম হোসেন। পরবর্তী সময়ে ডিএমপির উপ-কমিশনার (অর্থ) ও উপ-কমিশনার (লজিস্টিকস) পদে দায়িত্ব পালন করেন।

পদোন্নতি পেয়ে তিনি বর্তমানে যুগ্ম কমিশনার হিসেবে ডিএমপির লজিস্টিকস বিভাগে কর্মরত আছেন।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।