রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
বুড়িচংয়য়ের কোরপাইয়ে পিতা পুত্রের জানাজা ও দাফন সম্পন্ন

বুড়িচংয়য়ের কোরপাইয়ে পিতা পুত্রের জানাজা ও দাফন সম্পন্ন

বুড়িচংয়য়ের কোরপাইয়ে পিতা পুত্রের জানাজা ও দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : অবশেষে এলাকাবাসীর সহায়তায় বুড়িচংয়ের কোরপাই পূর্বপাড়া এলাকার পিতা বারেক ব্যাপারী (৭২) ও পু্ত্র শাহআলম (৫২)এর জানাজার নামাজ ও দাফন কাফনের কাজ একসাথেই সম্পন্ন হচ্ছে । দুপুর ২টায় স্থানীয় মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ আদায় শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফনের ব্যবস্থা করা হয়। প্রায় একই সময়ে পিতা পুত্রের মৃত্যুতে এলাকার লোকজন আতংকিত হয়ে পরে। সকাল থেকে কেউ এগিয়ে না এলেও, দুপুরে স্থানীয় মসজিদের ইমাম মুসল্লি সহ স্থানীয়দের কয়েকজন এগিয়ে আসে। যোহরের নামাজ শেষে জানাজার নামাজ সম্পন্ন হয়। তাদের শরীরে করোনার উপসর্গ ছিলো কি না সে বিষয়ে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারেনি। তবে স্বজনরা জানায়, অসুস্থতা নিয়ে গতকাল হাসপাতালে গিয়ে কোন ডাক্তার না পেয়ে বাড়িতে ফিরে আসেন তারা। এরপর রবিবার ভোর আনুমানিক ৪টায় পিতা বারেক ব্যাপারী হৃদক্রিয়া বন্ধ হয়ে এবং সকাল ৭টায় পুত্র শাহআলম ডায়াবেটিস, জ্বর ও পাতলাপায়খানা জনিত রোগে মৃত্যু বরন করেন বলে জানায় পরিবারের লোকজন। একই পরিবারে একসাথে পিতা পুত্রের মৃত্যুর পর স্থানীয়দের মাঝে করোনা নিয়ে নতুন করে আতঙ্ক ও ভীতি দেখা দিয়েছে।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।