শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “ দে‌বিদ্বার উপ‌জেলা স্টুডেন্টস অ্যা‌সো‌সি‌য়েশন অব তিতুমীর ক‌লেজ (ডুসা‌ট)’র ক‌মি‌টি ঘোষনা মুজিবের বাংলাদেশে মাওলানা আহমদ শফী দ্বীনের জন্য আমৃত্যু কাজ করেছেনঃ এনডিপি অসহনীয় লোডশেডিংয়ে ডেমড়ায় ভ্যাপসা গরমে অতিষ্ঠ জনজিবন শাহ আহমেদ শফি’র শেষ বিদায় জানাতে হাটহাজারীতে মানুষের ঢল
নোংরা শিরোনামে ক্ষেপলেন মাশরাফি, ভক্তদেরও তীব্র প্রতিক্রিয়া

নোংরা শিরোনামে ক্ষেপলেন মাশরাফি, ভক্তদেরও তীব্র প্রতিক্রিয়া

নোংরা শিরোনামে ক্ষেপলেন মাশরাফি, ভক্তদেরও তীব্র প্রতিক্রিয়া

ডেস্ক রিপোর্ট : নির্যাতনের শিকার হয়ে স্বামীর ঘর বিতাড়িত এক নারীর পাশে দাঁড়িয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্তজা। কিন্তু বিষয়টি নিয়ে নোংরা শিরোনামে খবর প্রকাশ করায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

মঙ্গলবার (৯ জুন) একটি দৈনিক পত্রিকা ও একটি অনলাইনে খবর প্রকাশের জেরে সামাজিকমাধ্যমে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান এ তারকা।

মঙ্গলবার সকালে থেকেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ‘মাশরাফি বিন মোর্তজা অন্যের স্ত্রীকে কাছে টেনে নিয়েছেন’ শিরোনামে একটি খবর। শিরোনাম দেখে বোঝার উপায় নেই প্রকৃত ঘটনা কী। বরং নোংরা হেডলাইনে ভুল বার্তা পেয়েছে পাঠক।

বিষয়টি মাশরাফির দৃষ্টিগোচর হওয়ার পর প্রতিবাদ জানিয়ে ম্যাশ লিখেছেন, ~What a headline, journalism at his best….. যারা বছরের পর বছর এ পেশাটাকে শুধু পেশা হিসাবেই না সর্বচ্চো সম্মানের সাথে করে আসছেন উনারাও এসব দেখে লজ্জা পান, মনে হয়….”

ক্যাপ্টিন ফেন্টাসন্টিকের এমন প্রতিবাদের পর মূহুর্তেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। মাশরাফির ভক্তরা ক্ষিপ্ত হয়ে ফেসবুকে প্রতিবাদ জানিয়ে নানা পোস্ট দিচ্ছেন।

জানা গেছে, লোহগড়ায় ১ জুন ইতি খানম নামের এক অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্যাতন করে রাস্তায় ফেলে যান তার স্বামী তিতাস কাজী। নির্যাতন সইতে না পেরে অচেতন হয়ে রাস্তায় পড়েছিলেন ইতি। পরে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জানান স্থানীয়রা। খবর পেয়ে তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। এরপর থেকে স্বামী, শ্বশুরবাড়ি কিংবা বাবার বাড়ির কেউ খোঁজখবর নেয়নি ইতির।

পরে স্থানীয় এমপি মাশরাফি ঘটনাটি জানতে পারলে নির্যাতিতা ইতিকে তার শ্বশুর বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেন। ওই নারীকে আশ্বস্ত করেন। তাকে সার্বিকভাবে সহযোগিতায় পাশে থাকবেন বলেও জানান মাশরাফি।

এ ঘটনাকে নিয়ে খবর প্রকাশ করতে গিয়ে নোংরা শিরোনাম ব্যবহার করা হয়। অবশ্য মাশরাফি প্রতিবাদ করার পর শিরোনাম পরিবর্তন করেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যম।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।