বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী লীগ পরিবার পালন করলো প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো নিউইয়র্ক মহানগর যুবলীগ সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আ’লীগের উদ্দোগে নবজাগরণের অগ্রদূত প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন হাতিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের দিন ব্যাপি কর্মসূচী পালিত শেখ হাসিনার নেতৃত্বে সুশাসন প্রতিষ্ঠার জন্যই বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে-মুক্তিযুদ্ধ মন্ত্রী আলামিয়া- নুরুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন এর আয়োজনে পবিত্র কছিদা বুরদা শরীফ খতমে খাজেগান, খতমে শেফা শরীফও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না : হানিফ ইচ্ছে পূরন রক্তদান সংস্থা’র উদ্যােগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস মানবিক শহর গড়তে প্রয়োজন হাঁটা ও সাইকেলবান্ধব পরিবেশ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্টিত হল বঙ্গবন্ধু গোল্ডকাপ ২০২০ “
কলকাতায় সেরা নাইকা হিসেবেপুরস্কারপেলো শাকিবা

কলকাতায় সেরা নাইকা হিসেবেপুরস্কারপেলো শাকিবা

কলকাতায় সেরা নাইকা হিসেবেপুরস্কারপেলো শাকিবা

বিনোদন প্রতিবেদক: কলকাতার সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের ব্যস্ত নায়িকা শাকিবা বিনতে আলী। ভারতের কলকাতা ভিত্তিক ষষ্ঠ ‘বেঙ্গল ইয়ুথ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান আয়োজন করা হয় গত ৯ ই জুন। এ দিন সন্ধ্যায় এই আসরে বাংলা চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘সেরা অভিনেত্রী ও ইয়ুথ আইকন’ অ্যাওয়ার্ড দেয়া হয়।

গত ৬ বছর ধরে অনুষ্ঠিত হয়ে আসছে এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি। কলকাতার জিডি বিরলার সভাঘরে এবার বসলো এ অনুষ্ঠানের ষষ্ঠ আসর। এ আসরে বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিদেরকে তাদের কৃতিত্বের জন্য সম্মাননা প্রদান করা হয়। সেই সাথে চলচ্চিত্র, সংগীতাঙ্গনে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন যারা তাদেরকেও সম্মাননা জানানো হয়।

দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে জীবনের এই প্রথম কোন আন্তর্জাতিক পুরস্কার পেলেন এ নায়িকা। এ জন্য তিনি আয়োজক কমিটিকে তাকে এ সম্মাননা জানানোর জন্য কৃতজ্ঞতা জানান।

কলকাতায় ‘বেঙ্গল ইয়ুথ’ অ্যাওয়ার্ড পেয়ে শাকিবা আবেগে আপ্লুত হয়। এই খুশিতে অনুভূতি প্রকাশ করে সে বলে, এ রকম একটি অর্জন একার পক্ষে সম্ভাব হয়নি। পুরস্কার পাওয়ার পর শাকিবা বলেন ‘ এটা আমার জন্য অবশ্যই অনেক বড় পাওয়া। একজন বাংলাদেশি হিসেবে নিজের দেশকে উপস্থাপন করতে পেরেছি। সে জন্য আমি গর্বিত।

শাকিবা বাংলাদেশের অনেক ছবিতেই অভিনয় করেছেন। তার অভিনীত ছবিগুলো হচ্ছে দুই পুরুষ (২০১১) মাটির ঠিকানা (২০১১) রিকসাওয়ালার ছেলে (২০১০) এক জবান (২০১০) গোলাপী এখন বিলেতে (২০১০) বস্তির ছেলে কোটিপতি (২০১০) রূপান্তর (২০০৯) – শায়লা জীবনের গ্যারান্টি নাই (২০০৪) ভণ্ড নেতা (২০০৪) নমুনা।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।