শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিয়ায় ছাত্রদলের পদবঞ্চিতদের জুতা ঝাডু নিয়ে বিক্ষোভ মিছিল প্যারেডবিহীন করোনাকালের হ্যালোইন উৎসব ;  তানিজা খানম জেরিন মনে পড়ে ফুলনদেবীর কথা ? “ রুখে দাও ধর্ষণ “ নিউইয়র্ক গভর্নরের সর্বোচ্চ সম্মান পেল বাংলাদেশি বংশোদ্ভূত সুবর্ণ “কবি সফিক আলম মেহেদী ও সঙ্গীত শিল্পীর শিরিন আক্তার চন্দনার বিয়ে” সকল গৌরবময় ইতিহাসের স্বাক্ষী জগন্নাথ বিশ্ববিদ্যালয় অন্য সবকিছুর মতো মার্কেটিংও অতিক্রম করছে সংকট সন্ধিক্ষণ লালমনিরহাটে ছাত্রী ধর্ষণের দায়ে মামলা লালমনিরহাটে মাটির নিচে দ্বিতীয় বিশ্ব যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষের উদ্ধার বোনের বাড়িতে বেড়াতে এসে ১৫ দিন ধরে নিখোঁজ বুড়িচংয়ের মরিয়ম
পরকীয়ার জেরে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

পরকীয়ার জেরে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

পরকীয়ার জেরে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় প্রকাশ্য দিনালোকে এক যুবককে কুপিয়ে হত্যা করল একদল সন্ত্রাসী। শুক্রবার (১২ জুন) সকাল ১১টায় শহরতলীর আকাশ তারায় এ ঘটনা ঘটে।সাবগ্রামের আব্দুস সামাদ জানান, বালু ব্যবসায়ী শাকিল ও তার এক বন্ধু আকাশ মোটরসাইকেলে করে নিজ বাড়ি সাবগ্রাম তালপট্টিতে ফিরছিলেন। আকাশ তারা মোবাইল টাওয়ারের পাশে সুলতানের খড়ির দোকানের কাছে আসা মাত্র একদল সন্ত্রাসী তার মাথায় ধারলো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এ সময় আহত দুজনকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও বলেন, আল আমিন নামে এক বন্ধু অস্ত্র মামলায় জেলে যাওয়ার পর তার স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে শাকিল। ওই ঘটনা নিয়ে সামাজিক বৈঠকও হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শাকিলকে হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত অপরজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার কারণে খুনের ঘটনা ঘটতে পারে। তবে তদন্তে বেরিয়ে আসবে হত্যার মুল কারণ।

ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সর্বসত্ব ® দেশের সময়.কম কর্তৃক সংরক্ষিত।